national news

Highlights

  • মাত্র ৩ বছরের শিশু কন্যা। তার সঙ্গেই বিকৃত যৌন খেলায় মত্ত শিক্ষিকা
  • দুধের শিশুকে বিবস্ত্র করে যৌনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হল পেনসিল
  • সেই ঘটনার ভিডিও তুলে সেটা আবার নিজের বয়ফ্রেন্ডকে শেয়ার করল শিক্ষিকা

মহানগর ওয়েবডেস্ক: মাত্র ৩ বছরের শিশু কন্যা। তার সঙ্গেই বিকৃত যৌন খেলায় মত্ত হল শিক্ষিকা। দুধের শিশুকে বিবস্ত্র করে যৌনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হল পেনসিল। এখানেই শেষ নয়, সেই ঘটনার ভিডিও তুলে সেটা আবার নিজের বয়ফ্রেন্ডকে শেয়ার করল ১৯ বছরের এক শিক্ষিকা। এই ঘটনা প্রকাশ্যে আসতেই রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে মধ্যপ্রদেশের মহু জেলায়। শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে ওই শিক্ষিকা ও তার বয়ফ্রেন্ডকে গ্রেফতার করেছে পুলিশ। মামলা দায়ের হয়েছে পকসো আইনে।

জানা গিয়েছে, সম্প্রতি ১৯ বছর বয়সী ওই শিক্ষিকার বাড়িতে পড়তে গিয়েছিল ৬ বছরের এক বাচ্চা ও তার ৩ বছরের বোন। সেখানেই ওই দুজনকে বিবস্ত্র করে শিক্ষিকা। এরপর ৩ বছরের ওই শিশুকন্যার যৌনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হয় পেনসিল চলতে থাকে বিকৃত যৌনাচার। গোটা ঘটনার ভিডিও মোবাইলে রেকর্ড করে সেটা আবার বয়ফ্রেন্ডকে পাঠায় ১৯ বছরের ওই অভিযুক্ত শিক্ষিকা। এই ঘটনার পর বাড়িতে ফিরে শিশুটির যৌনাঙ্গে যন্ত্রণা শুরু হওয়ায় তাঁকে প্রশ্ন করতেই, শিশুটির দাদা গোটা ঘটনা জানায় তার মাকে। সব শোনার পরই ওই শিক্ষিকার বাড়িতে যায় শিশুটির বাড়ির লোক। ব্যাপক মারধর করার পর অভিযুক্তকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে।

পুলিশের তরফে জানানো হয়েছে, ওই শিক্ষিকার বিরুদ্ধে শিশুকে যৌন নিগ্রহের অভিযোগ পাওয়ার পরই গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ও তার বয়ফ্রেন্ডকে। পকসো আইনে মামলাও দায়ের করা হয়েছে। ওই শিক্ষিকার বিরুদ্ধে অভিযোগ, উনি পড়াতে ডেকে ৩ বছরের শিশুকে যৌন নিগ্রহ করেছে। গোটা ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here