মহরমের মিছিলে পিস্তল হাতে যুবক, গুলিবিদ্ধ এক শিশু! চাঞ্চল্য মালদায়

0
276

নিজস্ব প্রতিবেদক, ইংরেজবাজার: মহরমের মিছিলে পিস্তল হাতে যুবক। ফেসবুকে এমন ছবি ভাইরাল হতেই চাঞ্চল্য ছড়িয়েছে মালদা জেলা জুড়ে। শুধু তাই নয়, মহরমের মিছিলে গিয়ে গুলিবিদ্ধ হল এক শিশু। মহরমকে ঘিরে এমনই দৃশ্য দেখা গেল মালদা জেলার বিভিন্ন প্রান্তে। মহরমের লাঠিখেলা দেখতে গিয়ে গুলিবিদ্ধ শিশুটির বয়স মাত্র সাত বছর, নাম আবদুল রাজ্জাক। মহরমের রাতে ঘটনাটি ঘটেরাতুয়ার বাহারাল গ্রাম পঞ্চায়েতের হাজিপুর গ্রামের মধ্য সাহাপুর এলাকায়। বর্তমানে সে মালদা শহরের একটি নার্সিংহোমে চিকিৎসাধীন৷। রতুয়ার পাশাপাশি কালিয়াচকেও মহরমের মিছিলে অস্ত্র হাতে আস্ফালনের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

যদিও মালদা জেলা পুলিশের দাবি খেলনা পিস্তল ছিল ওটি। মালদা জেলার কালিয়াচক থানা এলাকার মহরমের মিছিলে এমন দৃশ্য দেখা যায়। এই থানা এলাকার ১০০মিটারের মধ্যে কালিয়াচক হাই স্কুলের রাস্তাতে পিস্তল উঠিয়ে মহরমের শোভাযাত্রার মিছিলে প্রকাশ্যে এমন দৃশ্য প্রশ্ন তোলে পুলিশের ব্যবস্থা নিয়ে। ছবিটি ভাইরাল হওয়ার পরই তদন্ত শুরু করে পুলিশ। যদিও জেলার অতিরিক্ত পুলিশ সুপার(গ্রামীন) দীপক সরকারের দাবি, এটি খেলনা পিস্তল। সব্যসাচী দাস নামে এক যুবক তার ফেসবুক পেজে এই ছবি পোষ্ট করে দাবী করেন ্পিস্তল হাতে মিছিলে অংশ নেওয়া যুবকের নাম আক্রম। পুলিশের চোখের সামনেই নাকি ওই ঘটনা ঘটেছে। তবুও পুলিশ কর্তা নীরব ছিলেন।

kolkata bengali news

খেলনা পিস্তল নিয়ে ধর্মীয় শোভাযাত্রায় প্রদর্শন করা যায় কিনা তা নিয়ে পুলিশ কর্তাদের কাছে কোনও উত্তর পাওয়া না গেলেও দৃশ্যটি ঘিরে বির্তক ছড়িয়েছে জেলা জুড়ে। এমন দৃশ্য ভাইরাল হওয়ার পরও খেলনা পিস্তল হাতে যুবককে যেমন জিজ্ঞাসাবাদ করেনি পুলিশ, ঠিক তেমনি দৃশ্যটি পোষ্ট করে পুলিশকে কাঠগড়ায় দাঁড় করিয়ে ছবিটি ভাইরাল করেছেন যে যুবক, তার বিরুদ্ধেও কোন আইনী ব্যবস্থা এখনও নেয়নি পুলিশ। তবে জেলার সাধারন মানুষের মধ্যে প্রশ্ন উঠেছে আমজনতার নিরাপত্তা নিয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here