news bengali kolkata

নিজস্ব প্রতিবেদক, নদীয়া: মা,দাদু, তিন বছরের ছোট্ট শিশু একসঙ্গে যাচ্ছিল বাসে। মা-দাদু অন্যমনস্ক হয়েই শিশুকে রাস্তায় রেখে চেপে পড়লেন বাসে। কিছুটা পথ এগোতেই দুজনেরই খেয়াল হয় তাঁদের সঙ্গে কোলের শিশু নেই। মা ভেঙে পড়েন কান্নায়।

জানা গিয়েছে, মুরুটিয়া থানা এলাকার বাসিন্দা আলোক মণ্ডল তাঁর কন্যা অর্চনা মণ্ডলের বিয়ে দেন বছর চারেক আগে। স্বামী শান্তিপুর থানার বড় জিয়া কুর এলাকার উৎপল রাজোয়ারের সঙ্গে। এদিন তাঁদের সংসারিক বিবাদ চরমে ওঠে। তারপর শ্বশুরবাড়ি ছেড়ে ওই মহিলা সন্তান নিয়ে বাবার বাড়ি চলে আসার জন্যই শান্তিপুর স্টেশন থেকে তাঁর বাবার সঙ্গে বাসে ওঠেন।

বাসে ওঠার সময় তাঁর তিন বছরের সন্তানকে রাস্তায় ফেলে বাবার সঙ্গে বসে উঠে যান মা। কিছু পথ বাসে যাওয়ার পর খেয়াল হয় মা ও দাদুর। এরপরেই কান্নায় ভেঙে পড়েন মা। বাস জুড়ে ছড়িয়ে পড়ে চাঞ্চল্য। খবর দেওয়া হয় শান্তিপুর থানায়। স্থানীয়দের সহযোগিতায় শিশুপুত্রকে উদ্ধার করে মায়ের হাতে তুলে দেয় পুলিশ। হারিয়ে যাওয়া সন্তানকে ফিরে পেয়ে খুশি মা ও দাদু দুজনেই। মনে করা হচ্ছে মানসিক অশান্তির জন্যই ভুলবশত সন্তানকে ছেড়েই বাসে উঠে গিয়েছিলেন মা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here