মূল্যবৃদ্ধি! চাউমিন খেতে গিয়ে পেঁয়াজ চেয়ে জুটল গরম খুন্তির মার, রক্তাক্ত ২

0
1542
kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, ক্যানিং: পেঁয়াজের চড়া দাম, মূল্যবৃদ্ধি যেন আগুন! আর এই পেঁয়াজ নিয়েই হুলুস্থুল কান্ড ঘটে গেল ক্যানিংয়ে। এমনকি চুল মুঠি ধরা থেকে গরম খুন্তির মার। বাদ গেল না কিছুই। শেষ অবধি রক্তাক্ত অবস্থায় যেতে হল হাসপাতালে।

ছোট্ট মেয়ে বাবা-মায়ের সাথে গিয়েছিল চাউমিন খেতে। আর দোকানদার কাকুকে চেয়েছিল একটু পেঁয়াজ। তাতেই রেগে আগুন দোকানদার। এত সাহস! এই চড়া দামের বাজারে পেঁয়াজ! দিলেন ধমকে। আর সেখান থেকেই বচসা। তা থেকে হাতাহাতি। আহত ২ জন। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে, ক্যানিং থানার নবারুণ ক্লাবের পুজো মণ্ডপের সামনে। আহতদের মধ্যে, শচীন রায় (৫৩), ও মেয়ে সুরভী রায় (২৭)।

জীবনতলা থানা ফেয়ারলি বাসিন্দা শচীন রায় ও তার পরিবারকে নিয়ে ঠাকুর দেখতে আসে ক্যানিংয়ে। এরপর একটি দোকানে চাউ খেতে যান তাঁরা। পেঁয়াজের দাম অত্যধিক হাওয়ায়, চাউমিনে তা দেওয়া বন্ধ করে দেন দোকানদার। আর তা চাইতে গেলে, হয় বচসা। তারপর এক শিশুকে চুলের মুঠি ধরে মারধর করেন দোকানদার। আর মেয়েকে মারছে দেখে প্রতিবাদ করতে এগিয়ে আসে বাবা। এরপর বাবাকে রাস্তায় ফেলে গরম খুন্তি দিয়ে এলোপাথাড়ি মারে কয়েকজন দোকানদার। রক্তাক্ত অবস্থায় আহতকে তড়িঘড়ি নিয়ে আসা হয় ক্যানিং মহকুমা হাসপাতাল। বর্তমানে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন আহত শচীন। এ বিষয়ে ক্যানিং থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে আহতের পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here