national news

মহানগর ওয়েবডেস্ক: এমনিতেই চিন থেকে করোনা ভাইরাস সারা পৃথিবীতে ছড়িয়ে পড়ায় সকলের মধ্যেই চিন সম্পর্কে একটা অসন্তোষ কাজ করছে। এর মধ্যে আবার সীমান্তে ভারত ও চিনের সেনাদের মধ্যে উত্তেজনা ক্রমশ বাড়ছে। এমতাবস্থায় এক চিনা মহিলাকে বেধড়ক মারধরের ঘটনা ঘটেছে গ্রেটার নয়ডায়।

মঙ্গলবার এটিএস গ্রিন প্যারেডিসো সোসাইটিতে জৌ হুই নামে ওই মহিলা সকালবেলা হাঁটতে বেরিয়েছিলেন। সেই সময় হঠাৎ করেই অমরপাল সিং নামে এক ব্যক্তি তাঁকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করেন। গোটা ঘটনার বিবরণ নিজের ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন ওই মহিলা। সেই সঙ্গে মারধরের দাগও শেয়ার করেন তিনি।


জৌ জানান, তিনি যখন হাঁটছিলেন, সেই সময় একটি রাস্তার কুকুর তাঁর পিছন পিছন আসছিল। হঠাৎ করেই সেটি অন্য একটি পোষা কুকুরকে আক্রমণ করে। গোটা ঘটনায় স্তম্ভিত জৌ অবনিত ভাট্টি নামে এক নিরাপত্তারক্ষীকে ডাকেন। সেই সময় হঠাৎ করেই সেখানে অমরপাল হাজির হন এবং এসেই বিনা প্ররোচনায় জৌকে লাঠি দিয়ে মারতে শুরু করেন।

ওই নিরাপত্তারক্ষী ও আরও কিছু স্থানীয় জৌকে সেই সময় বাঁচান। অমরপাল সিংয়ের সঙ্গে তাঁর কোনও আলাপ ছিল না বলেই জানিয়েছেন জৌ। এরপরেই এক বান্ধবীকে নিয়ে থানায় যান ওই চিনা মহিলা। তাঁর অভিযোগ, পুলিশ এফআইআর দায়ের করলেও তাতে অমরপাল সিংয়ের কোনও উল্লেখ করেনি। এছাড়া তাদের সঙ্গে অসহযোগিতাও করা হয় বলে অভিযোগ করেন জৌ। অন্যদিকে, অমরপালও আলাদা ভাবে থানায় গিয়ে পাল্টা অভিযোগ দায়ের করে। যদিও, তদন্তকারী অফিসার রেখা চৌধুরী জানান, তদন্তে কোনও গাফিলতি করা হচ্ছে না। অপরাধী সাজা পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here