ডেস্ক: মঙ্গলের দুপুরে মাধ্যমিকের শেষ দিন শান্তিপূর্ণ ভাবেই চলছিল জীবনবিজ্ঞান পরীক্ষা। কিন্তু আচমকাই পরীক্ষাকেন্দ্রের বাইরে বিকট বিস্ফোরণের শব্দ। লেখা ছেড়ে তখন রীতিমতো ভয়ে কাঁপছে পরীক্ষার্থীরা। নিরাপত্তার এমন বজ্র আঁটুনির মধ্যেও কোথায় হল এই বিস্ফোরণ? ভাবতে ভাবতেই ফের বীভৎস আওয়াজ, এবার স্কুলের ভিতরেই। পরপর দুই বিস্ফোরণের শব্দে তখনকার মত লাটে উঠেছে পরীক্ষা। পরে বোঝা গেল ইচ্ছাকৃত শৃঙ্খলাভঙ্গের উদ্দেশ্যে ভয় ছড়াতে চকোলেট বোমা ফাটাচ্ছিল অজ্ঞাত পরিচয় কিছু দুষ্কৃতী।

চাঞ্চল্যকর এই ঘটনাটিকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে উলুবেড়িয়ার লতিবপুর হাইস্কুল এলাকায়। বিস্ফোরণটি হওয়ার সময় বাইরেই অপেক্ষারত অবস্থায় ছিলেন পড়ুয়াদের অভিভাবকেরা। পরপর দুটি বিস্ফোরণে ব্যাপকভাবে ভয়ের সঞ্চার হয় তাদের মনেও। পড়ুয়ারা সুরক্ষিত রয়েছেন কিনা এই চিন্তায় ছোটাছুটি পড়ে যায় স্কুলের বাইরের চত্বরে। স্কুলের পক্ষ থেকে অবশ্য তখনই জানিয়ে দেওয়া হয় অক্ষত রয়েছেন সকল পরীক্ষার্থীরা। তারপর যেন ধড়ে প্রাণ ফিরে পান অপেক্ষারত অভিভাবকেরা।

ঘটনাটিকে পুলিশকে জানানো হলে এলাকায় তল্লাশি চালিয়ে স্কুলের পাশেই এক জায়গা থেকে ৫০টিরও বেশি চকোলেট বোমা উদ্ধার করে তারা। তারপরই পরীক্ষাকেন্দ্রের নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়। এই ঘটনায় স্কুল কর্তৃপক্ষের দিকে গাফিলতির অভিযোগ তোলেন অভিভাবকেরা। যদিও পুলিশ আসার পর পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণে চলে আসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here