bengali news

Highlights

  • করোনা আতঙ্কের জেরে ভারত সফর বাতিল করলেন হলিউড অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ
  • ‘থর’ খ্যাত এই অভিনেতাকে অভিনয় করতে দেখা যাবে নেটফ্লিক্সের আগামী সিনেমা ‘এক্সট্র্যাকশন’-এ
  • এপ্রিল মাসের ২৪ তারিখ শুধুমাত্র নেটফ্লিক্সেই মুক্তি পাওয়ার কথা ‘এক্সট্র্যাকশন’-এর

মহানগর ওয়েবডেস্ক: করোনা আতঙ্কে কাঁপছে গোটা বিশ্বে। চিন থেকে এই রোগের যাত্রা শুরু হলেও এখন বিশ্বের ৯৮ টি দেশে থাবা বসিয়েছে covid-19। ইরান, ইতালি, সৌদি আরব, আমেরিকা , দক্ষিণ কোরিয়া থেকে ভারত করোনার জেরে মন্দা বাজারেও। আর এই ঘটনার জেরে ভারত সফর বাতিল করলেন হলিউড অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ।

‘থর’ খ্যাত এই অভিনেতাকে অভিনয় করতে দেখা যাবে নেটফ্লিক্সের আগামী সিনেমা ‘এক্সট্র্যাকশন’-এ। নবাগত পরিচালক শ্যাম হারগ্রেভের ছবিতে রয়েছেন ক্রিস। চলতি মাসেই এই ছবির প্রমোশনের জন্য ভারতে আসার কথা ছিল ক্রিসের। যদিও কেন্দ্রীয় স্বাস্থ্য দফতরের নির্দেশিকার কথা মাথায় রেখেই নেটফ্লিক্স ‘এক্সট্র্যাকশন’ ছবির প্রমোশন বন্ধ করে দিয়েছেন। যার জন্য ভারত সফর বাতিল করেছেন ‘থর’ খ্যাত অভিনেতা ক্রিস। এই মর্মে নেটফ্লিক্সের তরফ থেকে জানানো হয়েছে, ”ভারতে স্বাস্থ্য সচেতনতা ও করোনার কথা মাথায় রেখেই ‘এক্সট্র্যাকশন’ ছবির প্রচার বন্ধ রাখা হয়েছে। এছাড়াও বিদেশ থেকে ভারতে আসায় একাধিক শর্ত রয়েছে বলেও অনুষ্ঠানটি বাতিল করতে হয়েছে।”

‘এক্সট্র্যাকশন’ ছবিতে ক্রিস ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রণদীপ হুডা, মনোজ বাজপেয়ী, রুদ্রাক্ষ জয়সোয়ালকে। ভারত ছাড়াও বাংলাদেশ, ব্যাংকক, থাইল্যান্ড, আমেদাবাদ এই সমস্ত জায়গায় শ্যুটিং হয়েছে ‘এক্সট্র্যাকশন’ ছবির। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন ‘অ্যাভেঞ্জার্স’ খ্যাত জো রুশো। এপ্রিল মাসের ২৪ তারিখ শুধুমাত্র নেটফ্লিক্সেই মুক্তি পাওয়ার কথা ‘এক্সট্র্যাকশন’-এর। ভারতে এই মুহূর্তে করোনা আক্রান্ত্রের সংখ্যা পৌছেছে ৪৭। দিল্লি, উত্তরপ্রদেশ, ওড়িশা, কেরল এইসমস্ত রাজ্যে আপাতত থাবা বসিয়েছে মারণরোগ করোনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here