bharati ghosh
bharati ghosh

ডেস্ক: বেশ কিছুদিন ছাই চাপা অবস্থায় থাকার পর ফের জ্বলে উঠল ভারতী ঘোষ প্রসঙ্গ। শান্তনু চক্রবর্তী নামে প্রাক্তন আইপিএস ঘনিষ্ঠ এক ব্যবসায়ীর বাড়িতে শুক্রবার তল্লাশি চালায় সিআইডি। এদিন সন্ধ্যেবেলা মেদিনীপুর সদরে ভারতী ঘোষের এই ঘনিষ্ঠ ব্যবসায়ীর দুটি ফ্ল্যাটে হানা দেয় সিআইডির ১২ জনের একটি দল।

মেদিনীপুর সদরের কুইকোঠা ও রবীন্দ্রনগরের দুটি ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে একাধিক নথিপত্র সহ একটি ল্যাপটপ উদ্ধার করা হয়েছে। তল্লাশির পর ফ্ল্যাট দুটি সিল করে দেওয়া হয়। হুমকি, তোলাবাজি, প্রতারণার মতো একাধিক অভিযোগ রয়েছে ভারতীর বিরুদ্ধে। প্রাক্তন আইপিএসের বিরুদ্ধে চলা মামলার সূত্র ধরেই এই তল্লাশি চালানো হয়েছে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে।

অন্যদিকে, ভারতীকে পেতে সিআইডি যে ক্রমশ জাল গুটিয়ে আনছে তা আবারও প্রমাণ হয় প্রাক্তন আইপিএস ঘনিষ্ঠ দুই পুলিশ অফিসার গ্রেফতার হওয়ার পর। সম্প্রতি, চিত্ত পাল ও শুভঙ্কর দে নামে দুই ভারতী ঘনিষ্ঠ পুলিশ অফিসারকে গ্রেফতার করে সিআইডি। চিত্ত পাল কেশিয়ারি থানার ওসি ছিলেন, শুভঙ্কর দে ছিলেন ঘাটাল সার্কেলের ইন্সপেক্টর। দু’জনের বাড়ি থেকেই ১৬ লক্ষ ও ৪০ লক্ষ হিসাবে বহির্ভুত টাকা পাওয়ার পরই তাদের গ্রেফতার করে সিআইডি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here