bharati ghosh
bharati ghosh

ডেস্ক: আরও ফাঁপরে পড়লেন পশ্চিম মেদিনীপুরের প্রাক্তন এসপি ভারতী ঘোষ। এবার ভারতীর বাড়ি গিয়ে নোটিশ দিয়ে আসলেন সিআইডি আধিকারিকেরা। নোটিশ দিয়ে জানানো হয়েছে যেন যত সত্ত্বর সম্ভব ভবানী ভবনে দেখা করেন তিনি। নোটিশে একাধিক আয়বহির্ভুত সম্মত্তি করার অভিযোগ রয়েছে প্রাক্তন আইপিএস অফিসার ভারতী ঘোষের বিরুদ্ধে।

উল্লেখ্য, গত শুক্রবার থেকেই ভারতী ঘোষের বিভিন্ন বাড়িতে তল্লাশি চালাচ্ছেন সিআইডি কর্তারা। নোটবন্দির সময় বেআইনিভাবে সোনা কিনে মজুত করে রাখার অভিযোগ উঠেছে ভারতীয় নামে। গত কয়েকদিনে তাঁর বেশ কয়েকটি বাড়িতে তল্লাশি চালিয়ে ৬০ লক্ষ টাকা, ২ কেজি সোনা, একাধিক জমির দলিল এবং ১৪টি মোবাইল ফোন উদ্ধার করেন সিআইডি কর্তারা। পশ্চিম মেদিনীপুরের ঘাটাল আদালতে দায়ের হওয়া মামলার ভিত্তিতেই রাজ্যজুড়ে তল্লাশি চালায় সিআইডি।

পুলিশ সূত্রে খবর, কলকাতার নাকতলায় ভারতী ঘোষের যে বাড়িটি রয়েছে তা আসলে তাঁর আত্মীয়ের নামে। তাঁর বিভিন্ন ঠিকানায় হানা দেওয়ার পরই ভারতী অভিযোগ করে বলেন, কোনও রকম নথি ছাড়াই তাঁর স্বামীর বাড়িতে তল্লাশি চালিয়েছে সিআইডি। একই সঙ্গে তাঁর স্বামীকে হেনস্থা করারও অভিযোগ তোলেন তিনি। প্রাক্তন আইপিএসের এহেন অভিযোগের পর সিআইডি ডিআইজি নিশাদ পারজেভ সাংবাদিক বৈঠক করে জানান, ভারতী ঘোষের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। তাঁর স্বামীকে কোনও ভাবেই হেনস্থা করেনি পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here