সিনেমা পারে সব সংস্কৃতিকে একত্রিত করতে, তা করে দেখালেন মমতা! বললেন শাবানা

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: হলিউড পরিচালক স্টিফেন স্পিলবার্গের সঙ্গে ‘হ্যালো’ সিরিজে কাজ করছেন শাবানা আজমি। সিরিজের শ্যুটিংয়ের জন্য বুদাপিস্টে ছিলেন তিনি। কিন্তু কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে সমস্ত কাজ ফেলে ছুটে আসেন কলকাতায়। চলচ্চিত্র উৎসবের শেষ দিনে নজরুল মঞ্চে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা গেল তাঁকে। এই অনুষ্ঠানে আসতে পেরে মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানালেন শাবানা আজমি।

kolkata bengali news

অভিনেত্রীর কথায়, ‘ভারতীয় সংবিধানে আমাদের প্রত্যেকেরই মত প্রকাশের স্বাধীনতা রয়েছে।’ স্পিলবার্গের সঙ্গে কাজ করতে গিয়ে নিজের অভিজ্ঞতা শেয়ার করলেন অভিনেত্রী। তিনি বলেন, ‘ছবিতে কাজ করতে গিয়ে দেখতে পেয়েছি বিভিন্ন দেশের মানুষ একত্রিত কাজ করছেন। আর এই জিনিসই আমার মনকে বুঝিয়ে দিল সিনেমা কীভাবে সবাইকে একসঙ্গে মেলাতে পারে। প্রত্যেকের সংস্কৃতি জানার একটা সুযোগ করে দেয়। আর সেই কারণেই সিনেমাকে এগিয়ে নিয়ে যাওয়া দরকার রয়েছে আমাদের। এই কাজটা খুব ভালভাবে করছেন মমতা বন্দ্যোপাধ্যায়।’

kolkata bengali news

কলকাতা চলচ্চিত্র উৎসব যেভাবে মুখ্যমন্ত্রী সামলেচ্ছেন এর জন্য তাঁকে ধন্যবাদ জানালেন শাবানা। অভিনেত্রীর কথায়, মমতা দিদি সিনেমা জগতের গুরুত্বের কথা সবার সামনে তুলে ধরছেন এবং তা সুন্দরভাবে সবার কাছে পৌঁছে যাচ্ছে। সিনেমার মাধ্যমে সবাইকে একত্রিত করছেন মুখ্যমন্ত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here