নিজস্ব প্রতিবেদক, শিলিগুড়ি: ওয়ার্ড উৎসবে আয়োজন করা হয়েছিল ক্রিকেট টুর্নামেন্টের আর তারই সেমিফাইনালে রণক্ষেত্রের চেহারা নিল খেলার মাঠ। বৃহস্পতিবার শিলিগুড়ি পুরনিগমের ২৮নং ওয়ার্ড উৎসবে মজদুর কলোনী এবং টিকিয়াপাড়া ইষ্টের সেমিফাইনাল ক্রিকেট টুর্নামেন্টে আম্পায়ারের আউট দেওয়া নিয়ে সংঘর্ষে জড়ালো দুই গোষ্ঠী। প্রবল উত্তেজনা ছড়ালে ঘটনাস্থলে পৌঁছায় শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের বিশাল বাহিনী।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ক্রিকেটের সেমিফাইনালে আম্পায়ার আউট দিলেই দুই দলের মধ্যে প্রথমে বচসা বাঁধে। এরপর শুরু হয় হাতাহাতি। চলে ঢিলবৃষ্টিও। পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আসে। শিলিগুড়ি থানার আইসি সুদীপ চক্রবর্তীকে দেখা মাত্রই চম্পট দেয় দুস্কৃতীরা।

সুকুমার দত্ত নামে ওই এলাকার এক বাসিন্দা জানিয়েছেন, তিনি ঘর থেকে বেরিয়েই দেখতে পান, গোলমাল চলছে এলাকায়। এরপর হঠাৎই একটি পাথর এসে তার পায়ে লাগে। তবে কি নিয়ে এই গণ্ডগোলের সূত্রপাত, তা তিনি বলতে পারেন নি। ঘটনায় আহতদের শিলিগুড়ি জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই তাদের চিকিৎসা চলছে। তবে ঘটনায় এখনও কাউকেই গ্রেফতার করা হয়নি জানা গিয়েছে। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু হয়েছে মেট্রোপলিটন পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here