ডেস্ক: তৃণমূল গোষ্ঠীদ্বন্দে উত্তপ্ত হয়ে উঠল এবার খাস কলকাতা। বুধবার রাত নাগাদ তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের জেরে রণক্ষত্রের চেহারা নেয় দক্ষিণ কলকাতার গোপালনগর মোড় এলাকা। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে তৃণমূলের দুই যুবনেতা প্রতাপ সাহা ও বিপ্লব মিত্রের দিকে। দুই গোষ্ঠী একে অপরের বিরুদ্ধে আলিপুর থানায় ইতিমধ্যেই অভিযোগ দায়ের করেছে।

স্থানীয় সূত্রের খবর, বুধবার রাতে একালা দখলদারীকে কেন্দ্র করে নিজেদের মধ্যে বচসায় জড়িয়ে পড়েন এই দুই যুবনেতার অনুগামীরা। দুই গোষ্ঠীর বিরুদ্ধেই একে অপরের দলীয় কার্যালয় ভাংচুরের অভিযোগ উঠেছে। পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে বিরাট বাহিনী নিয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। যান চলাচল বন্ধ করে দিয়ে এলাকায় পিকেট বসানো হয়। দীর্ঘক্ষণ পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। সংঘর্ষের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ১৫ জনকে গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবারও এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। ইতিউতি ভাঙা কাঁচের বোতল, ইটের টুকরো দেখতে পাওয়া যাচ্ছে। মুখ্যমন্ত্রী ও তৃণমূল সুপ্রিমো খোদ মমতা বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্রেই এই দ্বন্দ্ব হওয়ায় অস্বস্তি বেড়েছে শাসকদলের। তৃণমূলের তরফ থেকে যদিও কোনও রকমের অশান্তির ঘটনা স্বীকার করা হয়নি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here