kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, উত্তর দিনাজপুর: কংগ্রেস ও তৃণমূল কংগ্রেসের মধ্যে সংঘর্ষে ফের উত্তপ্ত হয়ে উঠল উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার লক্ষ্মীপুর এলাকা। মঙ্গলবার সন্ধ্যায় চোপড়া থানা লক্ষ্মীপুর এলাকায় কংগ্রেস ও তৃণমূলের মধ্যে হওয়া সংঘর্ষে চলে ব্যাপক বোমাবাজি, অবাধে করা হয় দোকান ভাঙচুর। দু’পক্ষই একে অপরের বিরুদ্ধে অভিযোগ করছে। এই ঘটনায় চোপড়ার বিধায়ক হামিদুর রহমান জানান, লক্ষ্মীপুরে এলাকায় কাল রাতে বুথ কমিটির কর্মীসভা চলছিল। তৃণমূল সমর্থকরা সেখানে জড়ো হয়েছিল। সেই সময় তাদের ওপর আচমকাই কংগ্রেসের কর্মী-সমর্থকরা আক্রমণ করে। আমাদের দলীয় কর্মীদের লক্ষ্য করে বোমাবাজি চালায়।

অন্যদিকে, কংগ্রেস অভিযোগ করে, মঙ্গলবার তাদের দলীয় কর্মীরা ইসলামপুর থেকে যখন লক্ষ্মীপুর ফিরছিলেন, সেই সময় তাদের ওপর তৃণমূলের সমর্থকরা আক্রমণ করে। তৃণমূল সমর্থকরা ব্যাপক বোমাবাজি করে বলে অভিযোগ করেছে কংগ্রেস। তাদের বেশ কিছু সমর্থককে তৃণমূলের লোকজন মারধর করে বলে দাবি কংগ্রেসের। যদিও, তৃণমূল তাদের বিরুদ্ধে ওঠা এই অভিযোগ মানতে চায়নি।

দুই দলের এই রাজনৈতিক ঝামেলায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। এলাকায় উত্তেজনা থাকায় সকাল থেকে বন্ধ রয়েছে দোকানপাট। এলাকায় পুলিশের বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। আবার যে কোনও ঝামেলার আশঙ্কায় দফায় দফায় পুলিশের টহলদারি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here