নিজস্ব প্রতিবেদক, সিউড়ি: ক্লাস টেনের এক ছাত্রীর আত্মহত্যা করার ঘটনাকে কেন্দ্র করে সিউড়ি এলাকায় চাঞ্চল্য ছড়াল। মৃতের নাম অনুশ্রী মন্ডল(১৫)। স্থানীয় সিউড়ি কালিগতি নারী শিক্ষা নিকেতনের ছাত্রী ছিল অনুশ্রী। তাঁর আত্মঘাতী হওয়ার পিছনে কোনও কারণ এখনও পর্যন্ত জানা যায়নি। অনুশ্রী এলাকায় মেধাবি ছাত্রী হিসেবেই পরিচিত ছিল। মৃতা ছাত্রীর মা জানিয়েছেন, কারও সঙ্গে কোনও রকম ভাবে ঝগড়া ঝামেলা বা বাড়ির কারোর সঙ্গে কোনও অশান্তি হয়নি। তবে কি কারণে আত্মঘাতী এই ছাত্রী? এই নিয়ে অনেক প্রশ্ন উঠছে। পড়াশোনার চাপের পাশাপাশি প্রেমঘটিত কোন কারণের আশঙ্কাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না? সবটাই খতিয়ে দেখছে সিউড়ি থানার পুলিশ।
ছাত্রীটির পরিবারের দাবি, তাদের মেয়ে খুবই ভদ্র স্বভাবের মেয়ে ছিল। তাঁর মৃত্যু প্রেমঘটিত কারণে হতে পারে, এরকম সম্ভাবনা উড়িয়ে দিচ্ছে পরিবার। ছাত্রীটির বাবা রামপুরহাট স্কুলের একজন শিক্ষক।

অত্যন্ত মেধাবী হওয়ায় কারণে বাড়ি থেকে কোনও দিন তাকে পড়াশোনার ক্ষেত্রে চাপ দেওয়া হয়নি। সকালবেলায় ঘুম থেকে উঠতে দেরি হচ্ছে দেখে তাঁকে বারবার ডাকাডাকি করেও সাড়া না পাওয়ায় তাদের সন্দেহ হয়। এরপর দরজা ভেঙে খোলার পর দেখা যায় যে, অনুশ্রী ফ্যানের সঙ্গে গলায়ে ওড়না জড়িয়ে ঝুলছে। তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে দেয়। এই ঘটনার পরেই পুলিশকে খবর দেওয়া হয়। অনুশ্রীর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here