ডেস্ক: একদিকে যখন ধর্ষণের বিরুদ্ধে গোটা দেশ গর্জে উঠছে, সেই সময়েই একের পর এক ধর্ষণ এবং গণধর্ষণের ঘটনা আরও বেশি করে উঠে আসছে বিভিন্ন প্রান্ত থেকে। এবারের ঘটনাটি ঘটেছে গ্রেটার নয়ডার একটি নামিদামি বেসরকারি স্কুলে। স্কুলবাস মিস হয়ে যাওয়ার সুযোগ নিয়ে একটি গাড়িতে তুলে ক্লাস ১১-র নাবালিকাকে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে ৩ জনের বিরুদ্ধে। অভিযুক্তদের মধ্যে সামিল রয়েছে মেয়েটির এক সহপাঠীও। অভিযুক্তরা এখনও পুলিশের নাগালের বাইরে।

পুলিশকে নির্যাতিতা জানিয়েছে, গত ১৮ এপ্রিল স্কুল থেকে ফেরার সময় তার বাস মিস হয়ে যায়। এরপর সে পায়ে হেঁটে বাড়ির পথে এগোলে সহপাঠী অঙ্কিত তার দুই বন্ধুকে নিয়ে একটি গাড়ি করে এসে তাঁকে পৌঁছে দেওয়ার কথা বলে গাড়িতে তুলে নেয়। নির্যাতিতার অভিযোগ, এরপর তার মুখ বন্ধ করে চলন্ত গাড়ির মধ্যে তাকে গণধর্ষণ করে। ১৮ তারিখ গভীর রাতে এক নির্জন জায়গা থেকে নির্যাতিতাকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে।

নির্যাতিতা যেদিন নিখোঁজ হয় সেদিনই তার পরিবারের লোক অপহরণের অভিযোগ করে থানায় ডায়রি করে। গ্রেটার নয়ডার ডিএসপি অবনীশ কুমার সংবাদ মাধ্যমকে জানান, নিররাতিতার বয়ানের ভিত্তিতে গণধর্ষণ এবং পকসো ধারায় মামলা দায়ের করা হয়েছে। সকল অভিযুক্তরাই নিখোঁজ। জোরকদমে তাদের খোঁজা হচ্ছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here