news bengal

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আমফান ঘূর্ণিঝড়ের ক্ষতিপূরণের টাকা নিয়ে তৃণমূল দুর্নীতি করছে বলে অভিযোগ তুলছে বিরোধীরা। কিন্তু এদিন পাল্টা বিরোধীদের একহাত নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্ধ্যোপাধ্যায়। তিনি বলেন, ইস্যু তৈরি করে নোংরা রাজনীতি করা হচ্ছে।

মমতার কথায়, ‘ঘূর্ণিঝড়ের ক্ষতিপূরণের টাকা ৯৯% মানুষ পেয়ে গিয়েছেন। তাড়াহুড়ো করে ক্ষতিপূরণ দিতে গিয়ে কিছু ভুল হয়েছে। কেন্দ্রীয় সরকার কিছু সাহায্য করেনি আমাদের। নিজেদের টাকা দিয়ে মানুষকে সাহায্য করেছি। কোন কোন রাজনৈতিক দল ফায়দা তোলার চেষ্টা করছে। ইস্যু তৈরীর চেষ্টা করছে কিছু রাজনৈতিক দল।’ একইসঙ্গে, ত্রাণ নিয়ে দুর্নীতি করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছিলেন তিনি।

অন্যদিকে মমতা করোনা পরিস্থিতি নিয়ে আরও জানান, এই যুদ্ধ একার নয়, সবার যুদ্ধ। আগামী দুই মাস আক্রান্ত সংখ্যা শীর্ষে পৌঁছাবে। কারণ পরীক্ষা বাড়ছে। এই যুদ্ধে সকলের সহযোগিতা চাই। করণা মোকাবেলায় কেন্দ্র কোন টাকা দেয়নি। রাজ্যের টাকাতেই সবকিছু করা হচ্ছে। যাদের বাড়িতে জায়গা কম তাদের জন্য সেফ হাউজ। সেফ হাউসে করোনা যোদ্ধাদের কাজে লাগানো হবে। রোগীর অবস্থা বুঝে হাসপাতাল ঠিক করবে স্বাস্থ্য দপ্তর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here