mukul-abhisekh-1

ডেস্ক: মোদীর ঠিক পাশে দাঁড়িয়ে রবিবার কোচবিহারের পুলিশ সুপার অভিষেক গুপ্তাকে দেখে নেওয়ার হুঁশিয়ারি দিয়েছিলেন বিজেপি নেতা মুকুল রায়। পাশাপাশি, তাঁকে বদলি করার জন্য নির্বাচন কমিশনে আবেদনও জানিয়ে ছিলেন মুকুল। আগামী ১১ এপ্রিল কোচবিহারে শুরু হচ্ছে লোকসভা নির্বাচন তার আগে বিজেপির অভিযোগের ভিত্তিতে এদিন সরিয়ে দেওয়া হল অভিষেক গুপ্তাকে।

নির্বাচন কমিশনের কাছে বিজেপির অভিযোগ ছিল, যে সমস্ত সরকারি আধিকারিক পঞ্চায়েত নির্বাচনে দায়িত্বে ছিলেন অথচ তাঁদের উপস্থিতিতেই বহু মানুষ রাজ্যে ভোটই দিতে পারেনি তাঁদের এই নির্বাচনে বদলি করুক কমিশন। এই বিষয়ে কোচবিহারে এসপি অভিষেক গুপ্তার দিকে আঙুল তুলে ছিলেন মুকুল। মোদীর পাশে দাঁড়িয়ে মুকুলের স্পষ্ট হুঁশিয়ারি ছিল, ‘অভিষেক গুপ্তা কত বড় পুলিশ সুপার আমি দেখে নেব।’ তার এহেন হুঁশিয়ারির পর এদিন নির্বাচন কমিশনের তরফে তাঁকে বদলির সিদ্ধান্ত নতুন করে বিতর্ক সৃষ্টি করেছে। এদিকে, অভিষেক গুপ্তাকে বদলি করে তাঁর জায়গায় দায়িত্ব দেওয়া হয়েছে অমিত সিংকে। বিকেল ৫ টার মধ্যে তাঁকে দায়িত্ব বুঝে নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

গোটা ঘটনায় রাজনৈতিক পক্ষপাতের অভিযোগ তুলেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। এদিকে বৃহস্পতিবার নির্বাচনের আগে এদিন থেকেই বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে ভুটান-ভারত সীমান্ত। পাশাপাশি, নির্বাচনের আগে কোনও অশান্তি যাতে না ঘটে তার জন্য কড়া নজরদারি রাখার নির্দেশ দেওয়া হয়েছে প্রশাসনকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here