national news

নিজস্ব প্রতিনিধি: বিজলি গ্রিল বঙ্গভবনে খাবার আনতে যাওয়া হয়েছিল কংগ্রেস সাংসদ অধীর রঞ্জন চৌধুরীর বাড়ি থেকে। মেয়ের জন্য সেই খাবার অর্ডার দেওয়া হলেও ডেলিভারি হওয়া খাবার থেকে যা বের হল তাতে চক্ষুচড়কগাছ সকলের। বাড়ি এসে দেখা যায়, খাবারের মধ্যে ভাতে ঘুরে বেড়াচ্ছে আরশোলা! এমন চূড়ান্ত অব্যবস্থার নিদর্শন খোদ দিল্লির বিখ্যাত বঙ্গভবনে। মুখ পুড়েছে স্বনামধন্য সংস্থার।

জানা গিয়েছে, কংগ্রেস সাংসদ অধীর চৌধুরির বাড়ি থেকে তাঁর মেয়ের জন্য বঙ্গভবনের বিজলি গ্রিল থেকে খাবার আনতে দেওয়া হয়েছিল। তাঁর ব্যক্তিগত সচিব গিয়েছিলেন খাবারটি আনতে। বাড়িতে খাবার আসার পর তা খুলতেই দেখা যায়, তাতে আরশোলা ঘুরছে! সঙ্গে সঙ্গে ফোন করে বিষয়টি জানানো হয় বিজলি গ্রিল বঙ্গভবনে। ফোনের পরেই ম্যানেজার জানান যে, তিনি নতুন করে খাবার পাঠাচ্ছেন। কিন্তু নতুন খাবারের প্যাকেট খুলেও দেখা যায়, সেই একই ছবি, ভাতের মধ্যে ঘুরে বেড়াচ্ছে আরশোলা। এই খাবারের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শোরগোল চারিদিকে।

সংস্থা হিসেবে গোটা দেশে যথেষ্ট স্বনামধন্য বিজলি গ্রিল। কিন্তু কংগ্রেস সাংসদের বাড়ির এই খবরের পর তার সুনাম যে অনেকটাই কমে গিয়েছে তাতে সন্দেহ নেই। আইসক্রিম সোডা বা অন্যান্য খাবার নিয়ে বিগত কয়েক দশক ধরে কাজ করার পর হঠাৎ এই পরিস্থিতি কেন তৈরি হবে তা নিয়ে চিন্তা প্রকাশ করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here