ডেস্ক: ফের জেলে মাদক পাচার করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়লও একজন। বুধবার ঘটনাটি ঘটেছে দমদম সেন্ট্রাল জেলে। বেশ কিছুদিন ধরে জেলে বন্দি আছে ভগীরথ সরকার নামে এক দুষ্কৃতী। তাঁর আবার হেরোইনের নেশা করার অভ্যাস আছে। কিন্তু জেলে তো আর সেই নেশার জিনিস পাওয়া যাবে না। তাই ভালবাসার টানে ভগীরথের কাছে সেই মাদক পাচার করতে গিয়েই ধরা পরে গেল তাঁর প্রেমিকা। ধৃতের নাম সুস্মিতা। সুস্মিতা একজন কলেজ ছাত্রী। জানা যাচ্ছে যে, খাবারের সঙ্গে হেরোইনের প্যাকেটটি লুকিয়ে ভগীরথের হাতে দিয়ে যেতে এসেছিল সে। কিন্তু শেষ রক্ষা হল না।

সূত্রের খবর, ভগীরথের বিভিন্ন অপরাধমুলক কাজে সুস্মিতা তাঁকে সাহায্য করত। সম্প্রতি একটি খুনের ঘটনাতেও তার নাম জড়িয়েছিল। জেলের বাইরে থেকে প্রেমিক ভগীরথকে সব খবর আদান প্রদান করত প্রেমিকা সুস্মিতা। কিছুদিন আগেই পুলিশ জানতে পারে জেলে বসে এক প্রমোটারকে হুমকি দেওয়া হচ্ছে। এই ঘটনা সামনে আসতেই জেল কতৃপক্ষ জেলের নিরাপত্তা আরও বাড়িয়ে দেয়। আর তাতেই ধরা পরে যায় জেলবন্দি প্রেমিকের প্রেমিকা। গ্রেপ্তারির পর অভিযুক্ত সুস্মিতাকে রাতভোর জেরা করে পুলিশ। বুধবার তাঁকে আদালতে তোলা হবে বলে জানা গেছে।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই আলিপুর সেন্ট্রাল জেলে বন্দিদের মোবাইল এবং মাদক পাচার করতে গিয়ে গ্রেপ্তার হয়েছিল জেলেরই এক চিকিৎসক অমিতাভ চৌধুরী নামে এক ব্যক্তি। এরপর ফের জেলের ভিতর মাদক পাচার করতে গিয়ে গ্রেপ্তার হল আরও এক জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here