kolkata bengali news

ডেস্ক: শোকজের প্রেক্ষিতে থিম সং নিয়ে যে বক্তব্য বাবুল পেশ করেছেন তাতে বিন্দুমাত্র খুশি নয় নির্বাচন কমিশন। আর তার জেরেই দ্বিতীয়বার বাবুলকে শোকজের চিন্তাভাবনা শুরু করল নির্বাচন কমিশন। কি কারণে গানটি ব্যবহার করা হয়েছে? কমিশনের এই প্রশ্নের প্রেক্ষিতে ইতিমধ্যেই বাবুল সুপ্রিয়র পাঠানো বক্তব্য দিল্লিতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, সম্প্রতি বাবুল সুপ্রিয়র গাওয়া বিজেপির থিম সং প্রকাশ্যে আসার পর হইচই শুরু হয় রাজ্য রাজনীতিতে। যদিও পুরো গানটি প্রকাশ করেননি বাবুল রেকর্ডিংয়ের একটি ঝলক বাবুল শেয়ার করেন টুইটারে। যেখানে তিনি লেখেন, ‘খুব আনন্দ হচ্ছে। আপনাদের সবার জন্য বিজেপির থিম সং রেকর্ডিংয়ের এক ঝলক রইল। অমিত চক্রবর্তীর লেখা এই গানে গলা দেওয়া একটা দারুণ অভিজ্ঞতা। আশা করি, আপনাদের সবার ভালো লাগবে আমাদের এই গান।’ এই গানের প্রেক্ষিতে অভিযোগ দায়ের হয় থানায়। অভিযোগ যায় কমিশনেও। কমিশনের তরফে প্রশ্ন তোলা হয় কেন মিডিয়া সার্টিফিকেশন ছাড়া কেন থিম সংটি ইউটিউবে তুলেছেন বাবুল। শোকজের প্রেক্ষিতে উত্তরও পেশ করেন বাবুল।

বাবুলের তরফে জানানো হয়, গানটি তিনি এখনও পুরোপুরি প্রকাশ্যে আনেননি। গানের বিষয়ে পরামর্শ নিতে হোয়াটস অ্যাপে গানটি কয়েক জনকে পাঠিয়ে ছিলেন মাত্র। সেখান থেকেই ছড়িয়ে পড়ে এই গান। তবে বাবুলের এহেন বক্তব্যে বিন্দুমাত্র খুশি নয় কমিশন। অনুমান করা হচ্ছে দ্বিতীয়বারের জন্য উত্তর চাওয়া হবে তাঁর কাছ থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here