kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, ব্যারাকপুর: করোনা ও আমফানের দাপটে এখন শহরের নানান প্রান্তে চলছে কমিউনিটি কিচেন। সেই কমিউনিটি কিচেনকে ঘিরেই খুশির ইদের আগের রাতে ধুন্ধুমার কাণ্ড বাধল টিটাগড়ে। চলল গিলি, চড়া হল বোমা। অভিযোগ, টিটাগড় পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের বিবেকনগরে বিজেপি কর্মীরা কমিউনিটি কিচেনের জন্য রবিবার রাতে কুপন বিলি করছিলেন। সেই সময় বেশ কয়েকজন দুষ্কৃতী তাদের ওপর হামলা চালায়।

বিজেপি কর্মী এবং স্থানীয়দের অভিযোগ, মোট ৯টি বোমা এবং তিন রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। বোমার আঘাতে আহত হন ৩ জন বিজেপি কর্মী ও একজন স্থানীয় বাসিন্দা। তাদেরকে ব্যারাকপুরের বিএন বসু মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহত বিজেপি কর্মী শান্তনু বসুর দাবি, ওইদিন তারা কুপন বিলি করার সময় হঠাৎই শাসক দলের ঘনিষ্ঠ কয়েকজন দুষ্কৃতী এসে বোমা-গুলি চালায়। তারা তিন চারজন বিজেপি কর্মী আহত হন ও এলাকাবাসী আতঙ্কিত হয়ে পড়ে। এক স্থানীয় বাসিন্দা জানান, হঠাৎই পায়ে কিছু লাগে। এরপরে প্রচণ্ড আওয়াজের ফলে ওই স্থান ছেড়ে অন্যত্র চলে যাই।

এই ঘটনা প্রসঙ্গে স্থানীয় বিজেপি নেতা মনীশ শুক্লা নিশানা করেন টিটাগড় পুরসভার বিদায়ী চেয়ারম্যান প্রশান্ত চৌধুরীর দিকে। তার দাবি, প্রশান্ত চৌধুরীর লোকজন এই কাজ করেছে। যদিও প্রশান্ত চৌধুরী অভিযোগ অস্বীকার করে জানান, ঘটনাটি সম্পূর্ণ বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব হওয়ার জন্যই ঘটেছে। ঘটনার তদন্ত শুরু করেছে খড়দহ থানার পুলিশ। তবে এখনও অবধি কাউকে গ্রেফতার করা হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here