kolkata bengali news

Highlights

  • পূর্ব মেদিনীপুরে ‘ডন রাজ’ চলছে
  • পুলিশ ও তৃণমূল আশ্রিত গুণ্ডা দিয়ে জোর করে ফেরিঘাট বন্ধ করা হয়েছে বলে অভিযোগ
  • বিক্ষোভ সামাল দিতে মোতায়েন করা হয়েছে পুলিশ বাহিনী

নিজস্ব প্রতিবেদক, পূর্ব মেদিনীপুর: দিলীপ ঘোষের অভিনন্দন যাত্রাকে কেন্দ্র করে বিতর্ক। অভিযোগ, সভা ও প্রচার রুখতে হলদিয়া, মহিষাদল, নন্দীগ্রাম যাওয়ার জন্য হলদি নদীর ফেরি সার্ভিস বন্ধ করা হয়েছে। পুলিশ ও তৃণমূল আশ্রিত গুণ্ডা দিয়ে জোর করে আগের দিন থেকে ফেরিঘাট বন্ধ করা হয়েছে বলে অভিযোগ।

শনিবার সকাল থেকে কাজ হবে বলে ফেরি বন্ধ করার কথা বলা হয়েছে অথচ কোনও কাজই হয়নি, বলে দাবি বিজেপি নেতৃত্বের। গেরুয়া শিবিরের পক্ষ থেকে অভিযোগ, সভা ও পদযাত্রার রাস্তা দিয়েও কাওকে আসতে দেওয়া হচ্ছে না। মিথ্যে চেকিং চালানো হচ্ছে। এভাবে বিজেপিকে রোখা যাবে না বলেও হুঁশিয়ারি দেওয়া হয়েছে জেলা নেতৃত্বের পক্ষ থেকে।

এদিকে ফেরিঘাট বন্ধ থাকায় নিত্যযাত্রীদের ভোগান্তির শিকার হতে হচ্ছে। বিক্ষোভ দেখাচ্ছেন নিত্যযাত্রী ও সাধারণ মানুষেরা। পাশাপাশি নন্দীগ্রাম যাওয়ার জন্য বিভিন্ন রাস্তায় পুলিশের পক্ষ থেকে চেকিং চলছে। বিজেপির কার্যক্রম বানচাল করার অভিযোগে বিক্ষোভ দেখাচ্ছে পদ্ম শিবির। বলা হচ্ছে, পূর্ব মেদিনীপুরে ‘ডন রাজ’ চলছে। তা শেষ হবেই। বিক্ষোভ সামাল দিতে মোতায়েন করা হয়েছে পুলিশ বাহিনী। পুলিশ সুপারের বিরুদ্ধেও সরব হয়েছে বিজেপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here