nitish bengali news
Parul

  মহানগর ডেস্ক: অভিযোগ দায়ের করা হল বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার ও বেশ কিছু উচ্চপদস্থ আধিকারিকদের বিরুদ্ধে। অভিযোগ দায়ের করে এক আইএএস অফিসার। 

ads

আইএএস অফিসারের নাম সুধীর কুমার।  ১৯৮৭ সালের ব্যাচের এই অফিসার দুপুরবেলা পৌঁছে যান গর্দনীবাগ পুলিশ স্টেশন  এবং ৪ ঘন্টা অপেক্ষা করে, লিখিত অভিযোগের জন্য। 

  এই অভিযোগ জালিয়াতি সংক্রান্ত। অভিযুক্তের তালিকায় যে নামগুলি রয়েছে  তারা ক্ষমতার শীর্ষে রয়েছেন। তাঁদের নাম নেওয়া যাবেনা বলেই জানিয়েছেন তিনি। 

 মুখ্যমন্ত্রী এই জালিয়াতির সঙ্গে যুক্ত কিনা সেই প্রশ্ন করায়, ইতিবাচক মন্তব্য‌ই করেন তিনি। অভিযুক্তের তালিকায় আর‌ও যারা আছেন তারা হলেন, প্রাক্তন আইপিএস মানুষ মহারাজ, পাটনার প্রাক্তন এসএসসি  যিনি বর্তমানে ডিআইজি পদে অন্য কোথাও কর্মরত। 

 

অভিযোগকারী এই আইএএস অফিসার তিন বছর হাজতবাস করেছেন চাকরি সংক্রান্ত জালিয়াতির বিষয়ে। অক্টোবরে বেল দ্বারা ছাড়া পান তিনি। ওনার বক্তব্য এটি একটি জালিয়াতি সংক্রান্ত তথ্য। অন্যান্য অভিযুক্তের কথা জানত চাওয়া হলে, উনি জানান, ‘গুনে বলা সম্ভব নয় ওনার পক্ষে। 

  গর্দানিবাগ এসএইচও বলেন, ‘অভিযোগ গ্ৰহণ করা হয়েছে, প্রাক্তন আইএএস কেও লিখিত দেওয়া হয়।’ যদিও তিনি এই ঘটনায় মুখ্যমন্ত্রীর হাত আছে তাই মেনে নিতে নারাজ। এ বিষয়ে তদন্ত করবেন বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here