ডেস্ক: নাবালিকা নিগ্রহের আইনি ফস্কা গেরোয় এবার বিখ্যাত বলিউড সঙ্গীত শিল্পী অঙ্গরাগ পাপন মাহান্তা ওরফে পাপন। তাঁর সুরের ধ্বনিতে ইতিমধ্যেই মোহিত সকলে, কিন্তু এবার বড়সড় ধাক্কা খেল পাপনের ফ্যানবেস। ফেসবুক লাইভ চলাকালীন এক নাবালিকা প্রতিযোগীকে চুম্বন করার কারণে বিতর্কে জড়িয়ে পড়লেন অসমের এই শিল্পী। সংবাদমাধ্যম সূত্রের খবর, তিনি ওই প্রতিযোগীর ঠোঁটে চুম্বন করেন। এই কারণে পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে পাপনের বিরুদ্ধে।

সম্প্রতি পাপনের অফিসিয়াল ফেসবুক পেজে একটি ভিডিও আপলোড হয়। সেই ভিডিওতে দেখা যায় পাপন একটি মেয়ের মুখে রঙ মাখিয়ে দিচ্ছেন, অতঃপর মেয়েটিকে ধরে তাঁর মুখে স্নেহভরে চুম্বন করে দেন তিনি। কিন্তু পাপনের এই কাজটি আপত্তিজনক ঠেকেছে অভিযোগকারী রুনা ভুয়ানের কাছে। ওই লাইভ ভিডিও দেখেই পাপনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন সুপ্রিম কোর্টের এক আইনজীবী। পকসো আইনে এনসিপিসিআর-এ অভিযোগ দায়ের করা হয়েছে। প্রসঙ্গত, ‘ভয়েস অফ ইন্ডিয়া কিডস’ নামের একটি রিয়্যালিটি শো-তে এখন বিচারকের ভুমিকায় রয়েছেন পাপন।

অন্যদিকে, এই মামলা দায়ের হওয়ার পরই নিজের সাফাই দিয়েছেন পাপন। তিনি সাফ অসমের একটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ভিডিওটি খুঁটিয়ে দেখা হোক। উনি জানতেন ওটা লাইভ অনুষ্ঠান ৷ প্রতিযোগীর প্রতি স্নেহবশতই ওই কাজ করেছেন পাপন। এই ঘটনার পর অবশ্য মেয়েটির পরিবারের পক্ষ থেকে কোনও অভিযোগ জানানো হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here