মহানগর ওয়েবডেস্ক: নিজের লাইভ শোতে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর বিরুদ্ধে মন্তব্য করাকে কেন্দ্র করে এখন বিতর্কের মধ্যমণি রিপাবলিক টিভির অর্ণব গোস্বামী। পালঘর ঘটনায় কংগ্রেসের ওপর দায় চাপিয়ে সোনিয়া গান্ধীকে পরিকল্পিতভাবে আক্রমণ করেছেন অর্ণব, এমন অভিযোগ তুলছে কংগ্রেস। অর্ণবের বার্তায় পুরোপুরি সাম্প্রদায়িক উস্কানি ছিল বলে দাবি করেছে তারা। এবার কংগ্রেসের ওপর প্রাণঘাতী হামলার গুরুতর অভিযোগ তুললেন অর্ণব গোস্বামী। তিনি জানালেন যুব কংগ্রেস কর্মীরা তার ওপর প্রাণঘাতী হামলা চালিয়েছে।

পালঘর হামলা নিয়ে আলোচনা করার সময় অর্ণব গোস্বামী সরাসরি সোনিয়া গান্ধীকে আক্রমণ করেন। তিনি বলেন, ইতালিতে কর্তাদের খুশি করার জন্য পালঘরের ঘটনা নিয়ে নীরব সোনিয়া। এটা পরিকল্পিত ভাবেই হিন্দুদের ওপর হামলা করা হয়েছে। এই মন্তব্যের পর থেকেই কংগ্রেস ঘোর বিরোধিতা করেছে অর্ণব গোস্বামীর। তাদের দাবি পুরোপুরি সাম্প্রদায়িক উস্কানি ছিল এই মন্তব্যে। এই মন্তব্যের পরেই ছত্রিশগড়, রাজস্থান, ঝাড়খন্ড, মুম্বই, হায়দ্রাবাদ সহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে অর্ণব গোস্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এই পরিস্থিতিতে তার ওপর প্রাণঘাতী হামলার গুরুতর অভিযোগ তুললেন অর্ণব গোস্বামী, তাও কংগ্রেসের বিরুদ্ধেই।

অর্ণবের দাবি, কাজ থেকে বাড়ি ফেরার সময় তার অ্যাপার্টমেন্ট থেকে কিছুটা দূরে যুব কংগ্রেসের দুজন কর্মী তার গাড়ির ওপর হামলা করে। গাড়ির কাজ ভাঙ্গার চেষ্টা করে পাথর ছোড়া হয়, একই সঙ্গে তরল জাতীয় পদার্থও ছোড়ে তারা। গাড়ি থেকে নেমে পালিয়ে রক্ষা পান তিনি এবং তার স্ত্রী, এমনই জানিয়েছেন অর্ণব। একই সঙ্গে গোটা ঘটনার জন্য ফের একবার কংগ্রেস এবং সভানেত্রী সোনিয়া গান্ধীকে দায়ী করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here