kolkata news
Parul

মহানগর ডেস্ক: ‘কংগ্রেস নিজে ডুবে যাচ্ছে, তবু তারা আমাদের নিয়ে বেশি চিন্তিত!’ দলীয় মিটিংয়ে কংগ্রেসকে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি আরো বলে, কংগ্রেসের ‘হামবড়াই’ ভাব তাদের প্রকৃত বিরোধীদের ভূমিকা পালন করা থেকে আটকাচ্ছে। দলীয় সাংসদদের সাথে একটি সাপ্তাহিক মিটিংয়ে মোদি সরকারের কোভিড ব্যবস্থাপনার সমালোচনা করার পাল্টা জবাব দিতে গিয়ে তিনি কংগ্রেসকে এই বলে তুলোধনা করেন।

ads

প্রধানমন্ত্রীর বলেছেন, “কংগ্রেস এখনো বাংলা, আসাম ও কেরালার হার বরদাস্ত করতে পারছেনা। তাই তারা আমাদের সরকারের করোনা প্রতিরোধকে ব্যঙ্গ করছে।” দলীয় সাংসদদের উদ্দেশ্য করে তিনি বলেন, “সরকারের কাজের আসল তথ্য জনতার কাছে পৌঁছে দিন। যাতে বিরোধীদের মিথ্যা সেই শূন্যস্থান না পূরণ করতে পারে”

সংসদের বাদল অধিবেশন ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। শুরু থেকেই করোনা, পেগাসিস
পেট্রোল ও আরও নানাবিধ ইস্যু নিয়ে বিজেপিকে রাজ্যসভা ও লোকসভায় চাপে রাখতে চাইছে বিরোধীরা। বিরোধীদের বিক্ষোভের কারণে অধিবেশনের প্রথম দিনেই বারবার সভা মুলতুবি করতে হয়েছে। অথচ সরকার সূত্রে খবর এই বাদল অধিবেশনে ১৭ থেকে ১৯টি বিল পাশ করানোর উদ্দেশ্য আছে কেন্দ্রের শাসক দলের। তাই বিরোধীদের কেও বাদল অধিবেশনের বাকি দিনগুলোতে পাল্টা চাপে রাখার পরিকল্পনা করা শুরু করে দিয়েছে বিজেপি এমনটাই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here