Home Featured ‘কংগ্রেসের অনেক টাকা, টাকা নিন আর ভোটটা আমায় দিন’! নির্বাচনী প্রচারে মন্তব্য ওয়েইসির

‘কংগ্রেসের অনেক টাকা, টাকা নিন আর ভোটটা আমায় দিন’! নির্বাচনী প্রচারে মন্তব্য ওয়েইসির

0
‘কংগ্রেসের অনেক টাকা, টাকা নিন আর ভোটটা আমায় দিন’! নির্বাচনী প্রচারে মন্তব্য ওয়েইসির
Parul

Highlights

  • কংগ্রেসের তো অনেক টাকা, কংগ্রেসের টাকা নিয়ে ভোটটা আমাকে দিন
  • মন্তব্য করলেন অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিনের প্রধান আসাদউদ্দিন ওয়েইসি
  • মেদাকের একটি জনসভা থেকে কংগ্রেসকে কটাক্ষ করতে থাকেন ওয়েইসি

মহানগর ওয়েবডেস্কঃ কংগ্রেসের তো অনেক টাকা, কংগ্রেসের টাকা নিয়ে ভোটটা আমাকে দিন। এমনই মন্তব্য করলেন অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিনের প্রধান তথা হায়দরাবাদের সাংসদ আসাদউদ্দিন ওয়েইসি। তেলেঙ্গানার মেদাকে পুরসভার নির্বাচন আসন্ন। সেখানে প্রার্থীও দিয়েছে এআইএমআইএম। পুরসভার ভোটের প্রচারে গিয়ে মেদাকের একটি জনসভা থেকে কংগ্রেসকে কটাক্ষ করতে থাকেন ওয়েইসি।

সোমবার ওই জনসভায় তিনি বলেন, ‘কংগ্রেসের লোকোদের কাছে প্রচুর টাকা রয়েছে। তাদের থেকে সেই টাকাগুলি নিন। সেগুলি আপনারা আমার জন্যেই পাচ্ছেন। তবে ভোটটা আমাকেই দেবেন। তবে ওরা টাকা দিলে সেটা নিয়ে নিন, কোনও অসুবিধা নেই। আমি অবশ্য কংগ্রেসের উদ্দেশ্যে বলতে চাই যে তারা আমার দামটা একটু বাড়িয়ে দিক। আমার দাম শুধুমাত্র ২০০০ টাকা নয়। আমার দাম তার থেকে অনেক বেশি।’

মেদাকে পুরসভা নির্বাচনে প্রার্থী দিয়েছে অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন। সেই প্রেক্ষিতেই সেখানে সভা করতে গিয়েছিলেন আসাদউদ্দিন। এদিকে তেলেঙ্গানার নির্মল জেলার ভাইনসাতে দুই সম্প্রদায়ের মধ্যে সংঘর্ষের জেরে সোমবার পরিস্থিতি উত্তাল হয়ে ওঠে। দুই সম্প্রদায়ই একে অপরকে লক্ষ্য করে পাথর ছোড়ে।

সেই বিষয়ে আসাদউদ্দিন রাজ্যের কেসিআর-এর সরকারকে প্রয়োজনীয় পদক্ষেপ নিয়ে পরিস্থিতি শান্ত করার আবেদন জানান। পাশাপাশি ক্ষতিগ্রস্থদের অর্থসাহায্যের জন্য তেলেঙ্গানা সরকারকে আবেদনও জানান ওয়েইসি। অন্যদিকে পুরসভার এই নির্বাচনের আগে এনআরসি নিয়ে বিজেপিকে তোপ দাগেন তিনি। ওয়েইসি বলেন, এনআরসি হলে সবথেকে ক্ষতির সম্মুখীন হবেন মুসলিম, দলিত ও আদিবাসীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here