kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, উত্তর দিনাজপুর: উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদ বিধানসভার বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের রহস্যজনক মৃত্যুর নিরপেক্ষ তদন্তের দাবিতে এবার পথে নামল উত্তর দিনাজপুর জেলা কংগ্রেস। মঙ্গলবার উত্তর দিনাজপুর জেলা কংগ্রেসের সভাপতি তথা রায়গঞ্জের বিধায়ক মোহিত সেনগুপ্তের নেতৃত্বে এদিন রায়গঞ্জের বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়। মিছিল রায়গঞ্জ শহর পরিক্রমা করে। এদিনের মিছিলে যোগদান করেন জেলা কংগ্রেসের বহু নেতা-কর্মী।

উত্তর দিনাজপুর জেলা কংগ্রেসের সভাপতি তথা রায়গঞ্জের বিধায়ক মোহিত সেনগুপ্ত এদিন বলেন, হেমতাবাদের বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যু নিয়ে কেউ বলছেন আত্মহত্যা কেউ বলছে হত্যা। আমাদের দাবি, এই ঘটনার নিরপেক্ষ তদন্ত করে আসল রহস্য উদ্ঘাটন করতে হবে। ধরে নিলাম উনি আত্মহত্যা করেছেন। তা হলে প্রশ্ন, কেন উনি আত্মহত্যা করবেন? কার প্ররোচনায় আত্মহত্যা করলেন? তা জানা অবশ্যই দরকার। আমাদের দাবি, নিরপেক্ষ তদন্ত করে এটি খুন না আত্মহত্যা তা সামনে আনা দরকার।‘ সেই নিরপেক্ষ তদন্ত কাকে দিয়ে সম্ভব? এই প্রশ্নে তিনি বলেন, ‘জেলা পুলিশের শীর্ষ আধিকারিক পুলিশ সুপার এই ঘটনার তদন্ত করুন। পুলিশ সুপারের ওপর আমাদের আস্থা আছে। তিনি নিরপেক্ষ তদন্ত করবেন বলে আমাদের বিশ্বাস।‘

উল্লেখ্য, ২০১৬-র বিধানসভা ভোটে তাঁকে বাম-কংগ্রেস জোট প্রার্থী হিসেবে টিকিট দেয় সিপিএম। তৃণমূলকে হারিয়ে তিনি জয়ী হন। তারপর বিজেপিতে যাওয়ার ঢল নামলে তিনি গেরুয়া শিবিরে নাম লেখান। দলবদল করার কারণে তাকে দল থেকে বহিষ্কার করে সিপিএম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here