kolkata bengali news

ডেস্ক: লোকসভা নির্বাচনের পর নরেন্দ্র মোদী আবারও একবার প্রধানমন্ত্রী হবেন। বুধবার পাটনায় নির্বাচনী প্রচারে গিয়ে এমনই মন্তব্য করলেন বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী রবি শঙ্কর প্রসাদ।

লোকসভা নির্বাচনে রবি শঙ্কর প্রসাদ পাটনা সাহিব কেন্দ্র থেকে লড়বেন বলে জানা গিয়েছে। তিনি এখানে এসে ‘রান ফর নম এগেন’ বলে স্লোগান তোলেন। রাজাবাজারের ৩২ নম্বর পিলারের কাছে রবিশঙ্কর, বিধায়ক অরুণ কুমার সিনহা এবং দিঘার বিধায়ক ড সঞ্জীব চৌরাসিয়ার সঙ্গে এক হয়ে সবুজ পতাকা হাতে নিয়ে এদিনের নির্বাচনী প্রচার শুরু করেন। তাঁরা বেলিরোড চিড়িয়াখানা, হরতালি মোড়, আয়কর গোলাম্বার, এগজিবিশন রোড হয়ে কদমকুয়াতে থাকা জয়প্রকাশ নারায়ণের বাড়িতে যান। সেখানে কেন্দ্রীয় আইনমন্ত্রী তাঁর জয়প্রকাশ নারায়ণের মূর্তিতে মাল্যদান করেন। এরপর তিনি পাটনা সাহিব অর্থাৎ নিজ লোকসভা কেন্দ্রের উদ্দেশ্যে রওনা হন। সেখানে এক জায়গায় গিয়ে তিনি বক্তব্য পেশ করেন।

 

কংগ্রেসের ইস্তেহার প্রকাশ করা নিয়ে রবিশঙ্কর বলেন, এই ইস্তেহার দেশকে ভাগ করে দেবে। দেশের সবথেকে পুরনো রাজনৈতিক দল সন্ত্রাসবাদীদের সঙ্গে দাঁড়িয়ে রয়েছে। এই দল দেশকে স্বপ্ন দেখাচ্ছে। মিথ্যে প্রতিশ্রুতি দিচ্ছে। আমার প্রশ্ন এতকিছুর পরেও রাজস্থান, মধ্যপ্রদেশ এবং ছত্তিসগড়ের কৃষকদের ঋণ মকুব কেন করছে না। মোদী শাসনে দেশের অনেক উন্নতি হয়েছে। সেই দিন আসতে আর খুব বেশি দেরি নেই যখন কংগ্রেসের মুখোশ টেনে ছিঁড়ে দেবে বিজেপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here