Home Featured চাকরি অনিশ্চয়তায় অস্থায়ী কর্মীরা, আশ্বাস বিজেপি সাংসদের

চাকরি অনিশ্চয়তায় অস্থায়ী কর্মীরা, আশ্বাস বিজেপি সাংসদের

0
চাকরি অনিশ্চয়তায় অস্থায়ী কর্মীরা, আশ্বাস বিজেপি সাংসদের
Parul

নিজস্ব প্রতিনিধি, মালদা: মালদায় অবস্থানরত মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালের চুক্তিভিত্তিক অস্থায়ী কর্মীদের ‌সঙ্গে দেখা করলেন উত্তর মালদা কেন্দ্রের বিজেপি সাংসদ খগেন মুর্মু। শনিবার তিনি মালদা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে অবস্থানে বসা চুক্তিভিত্তিক অস্থায়ী কর্মীদের সাথে দেখা করেন এবং তাদের সমস্যার কথা শুনে সমস্যা সমাধানের আশ্বাস দেন। 

উল্লেখ্য,স্থায়ীকরণ সহ ৬৫ বছর পর্যন্ত কাজের দাবিতে অবস্থান বিক্ষোভে শামিল হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ১৭৭ জন চুক্তিভিত্তিক অস্থায়ী কর্মী। শুক্রবার সকাল থেকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালের প্রশাসনিক ভবনের সামনে অবস্থান-বিক্ষোভ করে অস্থায়ী কর্মীরা। তাঁদের দাবি হঠাৎ করে এই ১৭৭ জন কর্মীকে নোটিস দেওয়া হয়েছে যে আগামী আগস্ট মাস থেকে তাঁদের কাজ থেকে সরিয়ে দেওয়া হবে।

    চাকরি নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছিল মালদহ কলেজ হাসপাতালে। কলেজ কর্তৃপক্ষের তরফে জানানো হয় অস্থায়ী কর্মীদের জুলাই মাসেই শেষ বেতন দেওয়া হবে। কলেজ হাসপাতালের ফান্ড থেকেই মূলত তাদের বেতন দেওয়া হত। কিন্তু তাদের নিয়োগ নিয়ে স্বাস্থ্য ভবনে কোনোরকম আবেদন করা হয়নি বলেই অভিযোগ। তহবিলের টাকা শেষ হয়ে আসার জেরেই বেতন বন্ধের সিদ্ধান্ত। এই ঘটনার প্রতিবাদে অবস্থান বিক্ষোভ করেন তাঁরা। ঘটনাস্থলে সাংসদ পৌঁছে গিয়ে তাঁদের আস্বস্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here