bengali news

মহানগর ওয়েবডেস্ক: সাধারণ মানুষ থেকে তারকা মারণ করোনা ভাইরাসের থাবা পৌছে গিয়েছে সর্বত্র। গত সপ্তাহেই জানা যায় প্রখ্যাত অভিনেতা টম হ্যাঙ্কসের শরীরে পাওয়া গিয়েছে নোভেল করোনা ভাইরাস। সেই সঙ্গে তাঁর স্ত্রী রিটার শরীরেও পাওয়া যায় করোনা। যার জন্য গত সপ্তাহ থেকেই হাসপাতালে আইসোলেশনে ছিলেন অস্কার জয়ী অভিনেতা ও তাঁর স্ত্রী। সূত্রের খবর, পাঁচদিন পর আজ অষ্ট্রেলিয়ার কুইন্সল্যান্ড হাসপাতাল থেকে ছুটি নিয়েছেন টম হ্যাঙ্কস ও তাঁর স্ত্রী। যদিও নিজেদের বাড়িতে নয় কিছুদিন বিশ্রাম নেওয়ার জন্য একটি বাড়ি ভাড়া নিয়েছেন টম, এমনটাই জানা গিয়েছে। আর সেই বাড়িতেই নাকি কোয়ারেন্টিন অবস্থায় কিছুদিন থাকবেন টম হ্যাঙ্কস ও তাঁর স্ত্রী।

গত সপ্তাহতেই নিজের সোশ্যাল মিডিয়ায় করোনা ভাইরাসের আক্রমণের খবর জানান দু’বারের অস্কারজয়ী এই হলি অভিনেতা। গত বুধবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে টম জানান যে, তিনি ও তাঁর স্ত্রী রিটা অস্ট্রেলিয়ায় যাওয়ার পরেই জ্বরে আক্রান্ত হন। সেই সঙ্গে গায়েও ব্যথা যা COVID-19 এর লক্ষ্মণ। সঙ্গে সঙ্গেই তারা নিজেদের স্বাস্থ্য পরীক্ষা করান, যাতে তাঁদের দেহে করোনার উপস্থিতির প্রমাণ মেলে। ফলে তাঁদের আলাদাভাবে পর্যবেক্ষণে রাখা হয়েছিল অষ্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের একটি হাসপাতালে।

যদিও এদিন ওই হাসপাতাল থেকে ছুটি নিয়ে সস্ত্রীক একটি ভাড়া বাড়িতে কোয়ারেন্টিন থাকার সিদ্ধান্ত গ্রহণ করেছেন অভিনেতা। টম হ্যাঙ্কস গত সপ্তাহেই তাঁর আগামী ছবির শ্যুটিং-এর জন্য অষ্ট্রেলিয়ার গোল্ড কোষ্টে গিয়েছিলেন। আর তারপরেই তাঁর শরীরে ধরা পড়ে করোনার উপসর্গ। টমকে খুব শীঘ্রই অভিনয় করতে দেখা যাবে এল্ভিস পার্সলের ম্যানেজারের চরিত্রে। করোনার মারণ থাবাতে আপাতত স্তদ্ধ গোটা বিশ্ব। ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হয়েছে ইতালি, ইরান, স্পেনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here