kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, ভাঙড়: ভাঙড়ের কাশীপুর থানার পর এবার করোনার থাবা পার্শ্ববর্তী কলকাতা লেদার কম্পলেক্স থানায়। মারণ করোনা ভাইরাসে আক্রান্ত হলেন কলকাতা লেদার কমপ্লেক্স থানার ওসি। বৃহস্পতিবার দুপুরে তাঁর রিপোর্ট পজিটিভ আসে। তিনি ছাড়াও ওই থানার আরও চারজন পুলিশ কর্মী করোনা সংক্রমণের শিকার। সবাই এই মুহূর্তে বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনার জেরে কাশীপুর,  জীবনতলা এবং কলকাতা লেদার কমপ্লেক্স থানা চত্বরে আতঙ্ক ছড়িয়েছে।

লেদার কমপ্লেক্স থানার আক্রান্ত অফিসারদের মধ্যে একজন ইন্সপেক্টর, একজন এসআই ছাড়াও এক ট্রাফিক সার্জেন্টও রয়েছেন। কয়েকদিন আগে ওই থানার চারজন পুলিশ অফিসারের জ্বর, সর্দি-কাশি হয়। পরে তাদের কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা করানো হয়। সেই সময় তাদের লালারস পরীক্ষা করা হয়েছিল। বুধবার রিপোর্ট এলে দেখা যায়, ওই চার পুলিশ অফিসার করোনা আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার থানার বড়বাবুর রিপোর্ট এলে দেখা যায়, তাঁর রিপোর্টও পজিটিভ।

আগের দিন পাশের কাশীপুর থানায় করোনা আক্রান্ত হন দুই জন পুলিশ কর্মী-সহ পুলিশের গাড়ির এক চালক। করোনা সংক্রমণের জেরে বুধবার দুপুরে কাশীপুর থানা-সহ থানা গোটা থানা চত্বরে স‍্যানিটাইজ করা হয়। এবার কেএলসি থানায় হানা দিল করোনা। গোটা এলাকায় ছড়িয়েছে আতঙ্ক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here