bengali news

মহানগর ওয়েবডেস্ক: নোভেল করোনা ভাইরাসের আতঙ্কের জের গত রবিবার বলিউডের একাধিক আর্টিস্ট ফোরাম সিদ্ধান্ত নেন আপাতত কিছুদিন বন্ধ রাখা হবে শ্যুটিং। সেই তালিকায় রয়েছে, সিনেমা, ধারাবাহিক, ওয়েব সিরিজ কিংবা বিজ্ঞাপণ, যাবতীয় কাজের শ্যুটিং-এর বন্ধ থাকবে আগামী ১৯ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত বন্ধ থাকবে গোটা বলিউডে।

গতকাল ইন্ডিয়ান সিনে এমপ্লয়িজ, ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন ডিরেক্টরস অ্যাসোসিয়েশন এবং প্রোডিউসার গিল্ড অফ ইন্ডিয়ার যৌথ সিদ্ধান্তে এই পদক্ষেপ গ্রহণ করা হয়েছে বলে জানা যায় গতকাল। এই মর্মে গতকাল একটি প্রেস বিজ্ঞপ্তি দিয়ে আর্টিস্ট ফোরাম জানিয়ে দিয়েছে, ”আমাদের প্রত্যেকটি সহকর্মী ও শিল্পীদের স্বাস্থ্যের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আপাতত ১৯ মার্চ থেকে ৩১ মার্চ শ্যুটিং বন্ধ রাখা হয়েছে। আপনারা আমাদের পাশে থাকুন এই কামনাই করি।” ভারতে এই মুহূর্তে করোনাতে আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১১০।

গত সপ্তাহে করোনার আক্রমণে দু’জনের মৃত্যু হয়েছে। এই রোগে সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা রয়েছে মহারাষ্ট্রে। করোনার জেরে রাজস্থান, উত্তরাখণ্ড, কর্ণাটক, তামিলনাড়ু, দিল্লিতে বন্ধ রয়েছে স্কুল, কলেজ ও সিনেমাহল। করোনার জেরে ইতিমধ্যেই পিছিয়ে গিয়েছে একাধিক ছবির মুক্তির দিন। অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’, যশ রাজ ফিল্মসের ‘সন্দীপ ওর পিঙ্কি ফারার’, ছবিগুলির মুক্তির দিনও পিছিয়ে গিয়েছে। করোনার আতঙ্কের জেরে টলিপাড়াতেও বন্ধ হয়ে যেতে পারে একাধিক সিনেমা, ধারাবাহিক ও রিয়্যালিটি শোয়ের শ্যুটিং। এদিন বিকেলেই আর্টিস্ট ফোরাম ও ইম্পার গুরুত্বপূর্ণ বৈঠক রয়েছে এই বিষয়েই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here