kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, উলুবেড়িয়া: করোনা জয় করে পুনরায় করোনা-যুদ্ধে শামিল হয়ে কাজে যোগ দিয়েছেন পুলিশকর্মীরা। এইসব করোনাজয়ী পুলিশকর্মীদের সম্মানিত করল রাজ্য পুলিশ। করোনা যোদ্ধা পুলিশ কর্মীদের হাতে মেডেল ও আর্থিক সহায়তা দিল রাজ্য পুলিশ। বৃহস্পতিবার হাওড়ার গ্রামীণ এলাকার ১০ জন পুলিশ কর্মীকে সংবর্ধিত করা হল হাওড়া গ্রামীণ পুলিশের উদ্যেগে। বৃহস্পতিবার হাওড়া গ্রামীণ জেলা পুলিশের কার্যালয় পানিয়াড়াতে এক অনুষ্ঠানের মাধ্যমে ওইসব পুলিশ কর্মীদের হাতে মুখ্যমন্ত্রীর দেওয়া মেডেল তুলে দেওয়া হয়।

পাশাপাশি এক লক্ষ টাকা করে দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্য পুলিশের আইজি রাজীব মিশ্র, ডিআইজি প্রবীণ ত্রিপাঠী, হাওড়া গ্রামীণ জেলা পুলিশ সুপার সৌম্য রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রানা মুখোপাধ্যায় প্রমুখ। করোনার বিরুদ্ধে লড়াইয়ে প্রথম সারির যোদ্ধাদের মধ্যে অন্যতম হল পুলিশ। রাজ্যে বিভিন্ন থানার পুলিশ করোনায় আক্রান্ত হচ্ছেন কাজ করতে গিয়ে। হাওড়া গ্রামীণ এলাকার বিভিন্ন থানার ৪২ জন পুলিশকর্মী করোনা আক্রান্ত হয়েছেন। এর মধ্যে শ্যামপুর ও জগৎবল্লভপুর থানা উল্লেখযোগ্য। এই দুই থানাতেই ২৫ জন পুলিশকর্মী করোনা আক্রান্ত হয়েছেন। অনেকেই আবার করোনাকে জয় করে পুনরায় করোনা-যুদ্ধে শামিল হয়েছেন।

হাওড়া গ্রামীণ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রানা মুখোপাধ্যায় বলেন, করোনা যোদ্ধা পুলিশ কর্মীদের পাশে থাকতে ও তাদের কাজে উৎসাহ দিতে মুখ্যমন্ত্রীর এই উদ্যোগ। মেডেল দেওয়া হয়েছে সিভিক ভলান্টিয়ারদেরও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here