kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, রায়গঞ্জ: করোনাকে জয় করে সুস্থ হয়ে ফিরে এসে কাজে যোগ দিলেন রায়গঞ্জ থানার বড়বাবু-সহ ৭ পুলিশকর্মী। শুক্রবার করোনাজয়ী পুলিশ আধিকারিক-সহ কর্মীদের থানায় ঢোকার সময় সংবর্ধনা দিলেন রায়গঞ্জ থানার আইসি সুরজ থাপা-সহ থানার অন্যান্য পুলিশ কর্মীরা। নিজেদের সহকর্মীদের কাছ থেকে এধরনের সংবর্ধনা পেয়ে খুশী করোনা-জয়ী পুলিশকর্মীরা।

করোনা মোকাবিলায় প্রথম সারিতে থেকে লড়াই চালিয়ে যাচ্ছেন রাজ্যের পুলিশ কর্মীরা। করোনা সংক্রমণ প্রতিরোধে লড়াই করতে গিয়ে বহু পুলিশ আধিকারিক-সহ কর্মী ও সিভিক ভলান্টিয়ার আক্রান্ত হয়েছেন কোভিডে। রায়গঞ্জ থানার ১৮ জন করোনা আক্রান্ত পুলিশ কর্মীর মধ্যে ২ জন পুলিশ অফিসার-সহ ৭ জন পুলিশকর্মী এদিন সুস্থ হয়ে ফিরে এসে কাজে যোগ দিলেন।

কোভিড হাসপাতালে চিকিৎসার মাধ্যমে সুস্থ হয়ে দীর্ঘদিন হোম কোয়ারেন্টাইনে থেকে শুক্রবার রায়গঞ্জ থানায় কাজে যোগ দিলেন ওই সাতজন পুলিশ কর্মী। তাঁদের হাতে পুষ্পস্তবক তুলে দিয়ে সাদর অভ্যর্থনা জানালেন রায়গঞ্জ থানার অন্যান্য পুলিশকর্মী ও অফিসাররা। রায়গঞ্জ থানার আইসি সুরজ থাপা জানান, ওই সাতজন পুলিশ কর্মী করোনাকে জয় করে পুরোপুরি সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন। আজ তাঁরা রায়গঞ্জ থানায় কাজে যোগ দেন। তাদের ও অন্যান্য পুলিশ কর্মীদের কাজে উৎসাহ দিতেই সংবর্ধনা জ্ঞাপনের ব্যবস্থা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here