kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, বনগাঁ: আমপান ঝড়ে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ দেওয়া নিয়ে পক্ষপাতিত্ব ও দুর্নীতি করছে তৃণমূল। বিজেপি মেম্বারদের দেওয়া নামের তালিকা থেকে দেখে দেখে বিজেপি সমর্থকদের নাম বাদ দেওয়া হয়েছে বলে তাদের অভিযোগ। মোট ৬ দফা দাবিতে শুক্রবার দুপুরে উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার সুটিয়া অঞ্চলে অঞ্চল প্রধান মিহির বিশ্বাসের কাছে ডেপুটেশন জমা দেয় বিজেপি।

এদিন দুপুর থেকে সুটিয়া বাজারে অস্থায়ী মঞ্চ করে অবস্থান বিক্ষোভ চলছিল বিজেপি’র পক্ষ থেকে। কিছু সময় অবস্থান বিক্ষোভ চলার পর বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর-সহ এলাকার বিজেপি নেতৃত্বের ৬ জনের একটি প্রতিনিধি দল গিয়ে অঞ্চল প্রধানের কাছে ডেপুটেশন দেন।

ডেপুটেশনের দাবি প্রসঙ্গে সুটিয়া অঞ্চলের অঞ্চল প্রধান মিহির বিশ্বাস বলেন, বিজেপি’র পক্ষ থেকে সম্পূর্ণ অপ্রাসঙ্গিক ডেপুটেশন দেওয়া হয়েছে। আমাদের অঞ্চলের ক্ষতিপূরণ দেওয়া নিয়ে যদি দুর্নীতি হয়ে থাকে, তা হলে সেই দুর্নীতির সঙ্গে বিজেপি মেম্বার যুক্ত আছেন বলে তিনি দাবি করেন। এ বিষয়ে তার যুক্তি, আমফানের ক্ষতিপূরণের যে লিস্ট করা হয়েছিল, সেই লিস্ট সর্বদলীয় ভাবে এবং সর্বদলীয় প্রতিনিধিদের স্বাক্ষরের পর বিডিও অফিসে জমা দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here