kolkata news
Highlights

  • পাওনা টাকা না দিতে পারায়, দেওর ও ভাসুরের এর হাতে আক্রান্ত হয়েছেন এক গৃহবধূ
  • বছর পঁয়ত্রিশের সম্পর্কে বউদি শাহানারা বিবির কাছে ১ হাজার টাকা পেত দেওর মুস্তাফির খানা
  •  সেই টাকা না দিতে পারায় ইট নিয়ে বউদির ওপর চড়াও হয় তারা


নিজস্ব প্রতিনিধি, হাসনাবাদ:
পাওনা টাকা না দিতে পারায়, দেওর ও ভাসুরের এর হাতে আক্রান্ত হয়েছেন এক গৃহবধূ। বসিরহাট মহকুমার হাসনাবাদ থানার পূর্ব ঘুনি গ্রামের ঘটনা। বছর পঁয়ত্রিশের সম্পর্কে বউদি শাহানারা বিবির কাছে ১ হাজার টাকা পেত দেওর মুস্তাফির খানা। জানা গেছে, মঙ্গলবার রাতে বউদি শাহানারা ঘরের মধ্যে বিড়ি বাঁধছিলেন, সেই সময় হঠাৎই পাওনা টাকা চাইতে যায় দেওর মুস্তাফির। সঙ্গে গিয়েছিল ভাসুর সিরাজুল। সেই টাকা না দিতে পারায় ইট নিয়ে বউদির ওপর চড়াও হয়।

প্রথমে তার মাথা ফাটিয়ে দেয় অভিযুক্তরা। তারপর মুখে মারে। রক্তাক্ত অবস্থায় মেঝেতে লুটিয়ে পড়েন শাহানারা। শাহানারার স্বামী রেজাউল ইসলাম খান সেই সময় বাড়িতে ছিলেন না। গভীর রাতে বাড়িতে এসে তিনি দেখেন স্ত্রী শাহানারা অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন মেঝের ওপর। এরপর আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাকে টাকি গ্রামীণ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন।

স্বামী রেজাউল জানিয়েছেন, আমি বাড়িতে ছিলাম না আমার স্ত্রী বিড়ি বাঁধছিল। সামান্য ১হাজার টাকার জন্য আমার স্ত্রীকে খুনের চেষ্টা করেছে ওরা। এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই । শাহানারা বিবি বলেন, আমার ভাসুর সিরাজুল খান নারী পাচারের সঙ্গে যুক্ত। এর আগে কয়েকবার জেল খেটেছে। পরিকল্পনা করে আমার উপর হামলা করেছে। ওর বিরুদ্ধে দৃষ্টান্তমূলক আইনি ব্যবস্থা নেওয়া হোক। দেওর মুস্তাফির খান ও ভাসুর সিরাজুল খানের বিরুদ্ধে হাসনাবাদ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। শুধু মাত্র ১হাজার টাকার জন্য কি এইভাবে হামলা? না ের পেছনে আছে অন্য কোনও কারণ- তা জানতে তদন্ত শুরু করেছে হাসনাবাদ থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here