kolkata news
Highlights

  • কাউন্সিলরের দুর্নীতির খতিয়ান তুলে লিফলেট ছড়িয়ে দেওয়া হল এলাকায়
  • বুধবার ঘটনাটি ঘটেছে বীরভূমের সিউড়ির শহরের ১৮ নম্বর ওয়ার্ডে
  • সংশ্লিষ্ট কাউন্সিলর ওই লিফলেট প্রসঙ্গে বলেন, সামনে নির্বাচন। তাই রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করার জন্য এই ঘটনা ঘটিয়েছে বিরোধীরা


নিজস্ব প্রতিনিধি, বীরভূম:
কাউন্সিলরের দুর্নীতির খতিয়ান তুলে লিফলেট ছড়িয়ে দেওয়া হল এলাকায়। বুধবার ঘটনাটি ঘটেছে বীরভূমের সিউড়ির শহরের ১৮ নম্বর ওয়ার্ডে। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। সংশ্লিষ্ট কাউন্সিলর ওই লিফলেট প্রসঙ্গে বলেন, সামনে নির্বাচন। তাই রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করার জন্য এই ঘটনা ঘটিয়েছে বিরোধীরা।

বীরভূমের সাঁইথিয়া পুরসভার পর সিউড়ি তৃণমূল কাউন্সিলরের দুর্নীতির তথ্য দিয়ে লিফলেট ছড়ানো হল। এদিন সকালে ১৮ নম্বর ওয়ার্ডের হাটজন বাজার কলোনির বাসন্তী মন্দির সংলগ্ন এলাকায় লিফলেট পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। ওই লিফলেটে সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলর ক্ষীতেন দাসের‌‌ পুরসভার উন্নয়নমূলক কাজের দুর্নীতির কথা লেখা হয়েছে এবং লেখক হিসেবে নীচে ‘ভূত’ লেখা হয়েছে।

এর আগে সাঁইথিয়া পুরসভার এক কাউন্সিলরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে লিফলেট ছড়ানো হয়েছিল। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে একজনকে হাতেনাতে পাকড়াও করা হয় লিফলেট ছড়ানোর অভিযোগে। এ দিকে হাটজন বাজার এলাকায় যে লিফলেট ছড়ানো হয়েছে, তা নিয়ে ওই কাউন্সিলরের দাবি, তার করা উন্নয়নের কাজে রাজনৈতিক বিরোধীরা পেরে উঠতে না পারায় এ ধরনের ঘৃণ্য রাজনীতি শুরু করেছে। যদিও সামনের পুরসভা নির্বাচনে ক্ষীতেন দাসের তৃণমূল কংগ্রেসের পুনরায় টিকিট পাওয়া নিয়েও সংশয় রয়েছে বলে এলাকাবাসীর দাবি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here