আট তলার ব্যালকনি থেকে ঝাঁপ দম্পতির, আত্মহত্যার আগে সন্তানদের গলা কেটে খুন !

0
national bengali news

মহানগর ওযেবডেস্ক: এমনও কি বাবা-মা হতে পরেন? নিজের সন্তানের গলা কেটে খুন? এরপরই আটতলার ব্যালকোনি থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা। গাজিয়াবাদের এই দম্পতির কাজে চাঞ্চল্য ওই এলাকায়। মঙ্গলবার সকালে হঠাৎই ব্যালকোনি থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন ওই দম্পতি। উল্লেখ্য আরও এক মহিলা ওই এলাকায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন বলে জানা গেছে। আশঙ্কাজনক অবস্থায় ওই মহিলা হাসপাতালে চিকিৎসাধীন। সূত্রের খবর তৃতীয় মহিলা মৃত ব্যক্তির দ্বিতীয় স্ত্রী। স্থানীয়দের কারো কারো বক্তব্য ওই মহিলা ছিলেন বিজনেস পার্টনার। পুলিশ সূত্রে খবর ওই দম্পতি চারম আর্থিক সমস্যার মধ্যে দিয়ে চলছিল। সুইসাইড নোটেও সেকথা উল্লেখ করেছে ওই দম্পতি। আরও জানা গেছে যে, তারা তাদের দুই সন্তানকে ঘুমের ঘোরেই স্বাশরোধ করে খুন করে, এরপর মৃত্যু নিশ্চিৎ করতে গলা কেটে দেয়।

সুইসাইড নোটের সঙ্গেই কিছু টাকাও পাওয়া যায়। সেই টাকা দিয়েই তাদের অন্তেষ্টির কথা নোটে উল্লেখ করে দম্পতি। সিনিয়র পুলিশ অফিসার সুধীর কুমার জানিয়েছেন, ফ্ল্যাটের মধ্যে দুই সন্তানের মৃতদেহ উদ্ধার হয়। একটি সুইসাইড নোট উদ্ধার হয়। বেশ কয়েকদিন ধরেই আর্থিক সমস্যার জেরবার ছিলেন ওই ব্যক্তি। ব্যবসায়িক লোকসানে পাওনাদের চাপ বাড়ছিল দিন দিন। বেশ কিছু চেক বাউন্সও করেছে তাঁর। আর এতেই মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে। তার জেরেই আত্মহননের পথ ওই দম্পতি বেছে নিয়েছে বলে প্রতিবেশীরা জানিয়েছেন।

মঙ্গলবার ভোরে অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সে ওই দম্পতি ও আরও এক মহিলার মৃতদেহ দেখতে পান সিকিউরিটি গার্ড এজাজ করিম খান। এরপর বিভিন্ন অ্যাপার্টমেন্টের বিভিন্ন ফ্ল্যাট থেকে চিৎকার শুনে তিনি সতর্ক হন। এরপরই সুপারভাইজারকে পুরো বিষয়টি জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here