news bengali

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতা পুলিশের অভ্যন্তরে করোনার থাবা এখনও অব্যাহত। বুধবার নতুন করে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন কলকাতা পুলিশের এক অন্যতম উচ্চপদস্থ আধিকারিক। সূত্রের খবর, ওই পুলিশ আধিকারিক বেলেঘাটা থানায় কর্মরত। গত কয়েকদিন ধরে শারীরিক অসুস্থতা নিয়ে টানাপোড়েনের পর, বুধবার তাঁর লালারস পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ বলে জানা যায়। এরপরেই তাঁকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয়।

সূত্রের খবর, কয়েক দিন আগে ওই পুলিশ আধিকারিকের স্ত্রীর একটি অস্ত্রপচার হয়েছিল। এর কিছুদিন পর থেকেই শারীরিক অসুস্থতা বোধ করেন তিনি। তাঁকে হাসপাতালে ভর্তি করে তাঁর লালারসের নমুনা পাঠানো হয় কোভিড পরীক্ষার জন্য। হাসপাতাল সূত্রে খবর, বুধবারই তাঁর রিপোর্ট এসে পৌঁছায়। জানা যায়, করোনা পজেটিভ কলকাতা পুলিশের ওই উচ্চপদস্থ আধিকারিক। বর্তমানে বেলেঘাটা আইডি হাসপাতালেই চিকিৎসাধীন তিনি। সূত্রের খবর, স্বাস্থ্য দপ্তরের তরফে খতিয়ে দেখা হচ্ছে, ওই কোভিড আক্রান্ত আধিকারিকের সংস্পর্শে থানার পুলিশ কর্মীরা সহ আর কারা কারা এসেছিলেন। সম্প্রতি তার সংস্পর্শে আসা সকলকেই হোম কোয়ারান্টিনে থাকার নির্দেশ দেওয়া হতে পারে বলে সূত্রের খবর। এই ঘটনার পর আজ গোটা থানা স্যানিটাইজ করা হয়।

বেলেঘাটা থানার এই আধিকারিককে নিয়ে এখনও পর্যন্ত কলকাতা পুলিশের বেশ কয়েকজন করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন। তবে করোনাকে জয় করে দ্রুত সুস্থ হয়ে বাড়িও ফিরেছেন প্রায় সকলেই। উল্লেখযোগ্য ভাবে, কিছুদিন আগেই করোনার সাথে যুদ্ধ করে এই মারণ রোগকে পরাজিত করে বাড়ি ফিরেছেন প্রগতি ময়দান থানা ও বউবাজার থানার দুই শীর্ষ আধিকারিক। তাঁদের মধ্যে একজনের স্ত্রীও একই সঙ্গে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনিও। এছাড়াও করোনাকে হার মানিয়ে হাসপাতাল থেকে মুক্তি পেয়ে পুনরায় কাজে যোগ দিয়েছেন কলকাতা পুলিশের অনেকেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here