মহানগর ওয়েবডেস্ক : অতি সঙ্কটজনক পরিস্থিতিতে বর্ষীয়ান গায়ক এস পি বালাসুব্রহ্মণ্যম। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে আই সি ইউ তে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে।

গত ৫ আগস্ট তার করোনা আক্রান্তের খবর পাওয়া যায়, সঙ্গীত শিল্পী নিজেই সেই কথা জানান ফেসবুক লাইভে। তারপরেই পরিবারের নিরাপত্তার খাতিরে চেন্নাইয়ে র এমজিএম হেলথ কেয়ার হাসপাতালে ভর্তি হন প্রবাদপ্রতিম গায়ক। কিন্তু গতকাল থেকেই তার শারীরিক অবস্থার অবনতি হয়েছে বলে জানা গিয়েছে।

এদিন হাসপাতালের তরফে একটি মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে, ‘১৩ অগস্ট (গতকাল) গভীর রাতে ওনার পরিস্থিতি আচমকা খারাপ হয়ে পড়ে এবং তারপর চিকিৎসকদের পরামর্শে ওনাকে আইসিইউতে সরানো হয়েছে। আপতত লাইফ সাপোর্টে রাখা হয়েছে তাঁকে। তাঁর শারীরিক পরিস্থিতি অত্যন্ত সংকটজনক। ‘

নিজের করোনা আক্রান্তের খবর নিজেই জানিয়েছিলেন জনপ্রিয় এই গায়ক। তিনি বলেন, ‘গত দুই-তিন দিন ধরে আমার একটু অস্বস্তি হচ্ছিল। হালকা বুকে ব্যথা-ছিল। কোনও সঙ্গীতশিল্পীর জন্য এই অবস্থাটা ভীষণ কষ্টদায়ক। সর্দি-কাশি এবং হালকা জ্বরও হয়। এর বাইরে তেমন কোনও সমস্যা ছিল না, তবে আমি বিষয়টা হালকাভাবে নিইনি। হাসপাতালে চিকিৎসার জন্য যাই এবং পরীক্ষা করাই। তারপরেই জানতে পারি আমি করোনা আক্রান্ত।’ সেই ভিডিওতেই সকলকে চিন্তা না করার কথা জানান বালাসুব্রহ্মণ্যম।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here