ডেস্ক: ২০১৪ সালে বিজেপি ক্ষমতায় আসার পর থেকেই হিন্দুত্বের চাদর ঢেকে দেশ জুড়ে ব্যাপকভাবে শুরু হয়েছিল গো সম্পর্কিত হিংসা। কিন্তু দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী হুঁশিয়ারি ও শীর্ষ আদালতের হস্তক্ষেপে তাতে কিছুটা লাগাম টানা গেলেও, তার রেশ রয়ে গেল এখনও। ফের বিজেপি শাসিত রাজ্যে গোহত্যার অভিযোগে এক ব্যক্তিকে পিটিয়ে খুন করল গ্রামবাসীরা। ঘটনায় গুরুতর আহত আরও একজন। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের সাতনা জেলায় আমগড় গ্রামে।

সূত্রের খবর, গতকাল সন্ধ্যায় মধ্যপ্রদেশের ওই এলাকার দুইজন ব্যক্তি বেশকয়েকজন অচেনা ব্যক্তিকে গরু নিয়ে দেখে। তারা গ্রামে গিয়ে খবর দেওয়ার পর গ্রামবাসীরা যখন দলবল সহ ঘটনাস্থলে আসে তখন ৪ জন চম্পট দেয়, গ্রামবাসীদের হাতে ধরা পড়ে যায় রিয়াজ ও শাকিল নামের দুই ব্যক্তি। দুজনকে ধরে ব্যাপক মারধোর দিতে শুরু করে গ্রামবাসীরা। এরপর শুক্রবার ভোরে যখন পুলিশ ঘটনাস্থলে পৌঁছয় ততক্ষণে মৃত্যু হয়েছে রিয়াজের। আশঙ্কাজনক অবস্থায় শাকিলকে ভর্তি করা হয় হাসপাতালে।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, ঘটনাস্থল থেকে একটি জবাই করা গরুর বস্তাবন্দী মাংস উদ্ধার করা হয়েছে। খুনের ঘটনায় অভিযুক্ত সন্দেহে ইতিমধ্যেই ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু করা হচ্ছে। খুব শীঘ্রই দোষীদের গ্রেপ্তার করা হবে বলে আশাবাদী পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here