ডেস্ক: পঞ্চায়েত ভোট উপলক্ষ্যে রাজ্য জুড়ে ক্রমাগত হিংসার পর এবার সিপিএম নেতাকে লক্ষ্য করে গুলি ছোড়ার অভিযোগ উঠল দুই তৃণমূল নেতার বিরুদ্ধে। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ারের তপসিখাতা এলাকায়। যদিও দুষ্কৃতীদের ছোঁড়া ওই গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় একটুর জন্য প্রাণে বাঁচেন তিনি।

সূত্রের খবর, প্রভাত অধিকারী নামে ওই সিপিএম নেতার ভাইয়ের স্ত্রী পঞ্চায়েত নির্বাচনে সিপিএম প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র জমা দেন। তারপর থেকে মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য চাপ আসতে থাকে তাঁদের কাছে। এরপর এদিন হামলা চালানো হয় প্রভাতবাবুর উপর। এই ঘটনায় রীতিমতো আতঙ্কে রয়েছেন প্রভাতবাবু। ঘটনার জেরে আলিপুরদুয়ার থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

সাংবাদিকদের সামনে প্রভাতবাবু বলেন, প্রতিদিনের ন‍্যায় দলীয় কার্যালয়ে কাজ করছিলেন তিনি। রাত ১০ টা নাগাদ অফিসে একাই ছিলেন তখন। সেই সময় তৃণমূল ক‍র্মী তুষার বর্মন ও বিশ্বজিত রায় নামে স্থানীয় দুজন বাইকে করে এসে দলীয় অফিসে ঢুকে হুমকি দেয় তাঁকে। সিপিএম পক্ষ থেকে কেন মনোনয়ন করা হয়েছে জিজ্ঞাসা করা হয়। এরপর প্রভাতবাবুকে দলীয় কার্যালয়ে বাইরে বের করে প্রভাতবাবুকে হেনস্থা করে ওই দুই জন। প্রভাতবাবুর অভিযোগ, এরইমাঝে তুষার বর্মন পিস্তল বের করে তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। কোনওমতে সরে গিয়ে নিজেকে বাঁচান প্রভাতবাবু। গুলি লক্ষ‍্যভ্রষ্ট হয়ে দলীয় কার্যালয়ের দেওয়ালে গিয়ে লাগে। এরপর বাইকে চেপে পালিয়ে যায় দুষ্কৃতীরা। প্রভাতবাবু অভিযোগ দায়ের করার পর পুরো ঘটনা তদন্ত করে দেখার আশ্বাস দিয়েছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here