মহানগর ওয়েবডেস্ক: লকডাউনের মাঝে ঘরে বসে সকলেই নিজের মতো সময় কাটাচ্ছেন। তবে এই সব কিছুর মধ্যে ঝড় তুলে দিয়েছে তৃণমূলের সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের একটি ভিডিয়ো। থুড়ি টিকটক ভিডিয়ো। যেখানে তাঁকে স্বল্প বসনে বেশ দেহ দুলিয়ে চটুল কায়দায় নাচতে দেখা গিয়েছে। সে তিনি নাচতেই পারেন। কিন্তু যেই সময় তাঁর নিজের লোকসভা কেন্দ্র বসিরহাট থেকে অভুক্ত মানুষদের ছবি সংবাদ মাধ্যমের ক্যামেরায় উঠে আসছে। সেই সময় কি সোশ্যাল মিডিয়ায় নিজের নাচ এভাবে প্রদর্শন করা একজন সাংসদের সাজে।

শুধু নুসরত জাহানের কেন্দ্র বলে নয়। ঠিক যখন গোটা রাজ্য করোনা পরিস্থিতিতে ঝুঝতে ব্যস্ত, তখন নুসরত এমনটা কীভাবে করতে পারেন? করলেও সেটা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার মধ্যে কোন বাহাদুরিটা রয়েছে? এই প্রশ্নই বর্তমানে তুলতে শুরু করেছেন নেটিজেনরা। নিজের টুইটারে প্রশ্ন তুলেছেন বাম পরিষদিও দলনেতা সূর্যকান্ত মিশ্রও। তিনি অবশ্য সরাসরি নুসরতকে কটাক্ষ করেননি। বরং শিল্পীরা যা পারে তা কেউ অন্যরা পারেন না, লিখেছেন তিনি। কিন্তু, যারা এই শিল্পীদের রাজনীতির ‘রঙ্গমঞ্চে’ নিয়ে আসছেন, তাদের সমালোচনায় সরব হয়েছেন তিনি।

সূর্যকান্ত লিখেছেন, ‘শিল্পী কলাকুশলীরা নমস্য ব্যক্তি।যে কেউ এসব গুণাবলী আয়ত্ত করতে পারেন না। কিন্তু যারা এদের নিজেদের ক্ষুদ্র স্বার্থে রাজনৈতিক রঙ্গমঞ্চে নিয়ে এসে সাংসদ নির্বাচিত করিয়ে পাঠান তাঁদের লজ্জাবোধ নিয়ে সংশয়ের কারণ আছে। এসব কি বাংলার গর্ববোধ বাড়াতে সাহায্য করে?’ স্পষ্টত, নাম না করে এখানে তৃণমূলের শীর্ষ নেতৃত্বকেই আক্রমণ করেছেন তিনি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here