পঞ্চায়েতি তান্ডব! ঘর ভাঙল সিপিএমের

0

ডেস্ক: পঞ্চায়েত ভোট উপলক্ষ্যে মনোনয়ন জমাকে কেন্দ্র করে ব্যাপক অশান্তির মাঝেই এবার ফের হামলার ঘটনা ঘটল পশ্চিম বর্ধমান জেলার পান্ডবেস্বরে। রবিবার সকালে পান্ডবেস্বরের হরিপুরে সিপিএম কার্যালয়ে ব্যাপক হামলা চালায় দুষ্কৃতীরা। ঘটনায় অভিযোগের তির তৃণমূলের দিকে।

সূত্রের খবর, এদিন সকালে প্রায় শ’দুয়েক দুষ্কৃতী লাঠি হাতে হামলা চালায় সিপিএমের পার্টি অফিসে। সেই সময় সেখানে উপস্থিত ছিলেন বেশ কছু সিপিএমের সমর্থক। পুরো পার্টি অফিস ভেঙে গুড়িয়ে দেয় তারা। দুষ্কৃতীদের হামলায় জখম হয়েছেন একজন সিপিএম সমর্থকও। হামলাকারীরা প্রত্যেকেই তৃণমূলের গুন্ডাবাহিনী বলে অভিযোগ সিপিএম নেতা প্রবীর মণ্ডলের। ঘটনার পর এদিন সাংবাদিকদের সামনে প্রবীরবাবু জানান, ‘সিপিএম কেন প্রার্থী দিয়েছে এই অভিযোগে, অকথ্য ভাষায় গালাগালি দিতে দিতে সিপিএম নেতাদের মারধোর করতে থাকে দুষ্কৃতীরা।’ তাঁর আরও অভিযোগ, এই ঘটনার পিছনে মূল মাথা সিপিএম থেকে সদ্য তৃণমূলে যোগ দেওয়া নেতা মদন বাউরি। তাঁর নেতৃত্বেই এই হামলা চালায় তৃণমূলের দুষ্কৃতীরা।

যদিও তৃণমূলের বিরুদ্ধে তোলা সিপিএমের এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে তৃণমূল। স্থানীয় তৃনমূল নেতা গোপীনাথ নাগ বলেন, এবিষয়ে কিছুই জানেন না বলে জানান তিনি। তাঁর আরও দাবি, ‘যদি এমন কিছু হয়ে থাকে তবে তার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। তৃণমূলের নামে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে সিপিএম।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here