ডেস্ক: রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি সুপার ইম্পোজ করে ভাইরাল করে দেওয়া হল সোশ্যাল মিডিয়াতে। এই ঘটনায় অভিযোগের তির এক সিপিএম কর্মীর দিকে। ঘটনার জেরে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে প্রশান্ত কুণ্ডু নামে ওই অভিযুক্তকে। শুধু তাই নয়, মুখ্যমন্ত্রী ছাড়াও পঞ্চায়েত নির্বাচন কমিশনার অমরেন্দ্র কুমার সিংয়ের ছবিও সেখানে সুপার ইম্পোজ করে বসানো হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় রাজ্যের মুখ্যমন্ত্রীর সেই বিকৃত ছবি ভাইরাল হয়ে ওঠার পর প্রশাসনের দ্বারস্থ হয় তৃণমূল কংগ্রেস। ঘটনায় অভিযুক্ত প্রশান্ত কুণ্ডুকে গ্রেপ্তারের দাবি তোলে তাঁরা। ঘটনায় জেরে হুগলীর বলাগড় থানায় তৃণমূল কংগ্রেসের ব্যাপক বিক্ষোভের পর প্রশান্তকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তারপর গ্রেপ্তার করা হয় তাঁকে। বুধবার আদালতে নিয়ে যাওয়া হয় তাঁকে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এদিকে এই ঘটনার জেরে নিজেদের ক্ষোভ উগরে দিয়েছে তৃণমূল কংগ্রেস। তাদের অভিযোগ, ভোট ম্যদানেন পেরে উঠতে পারবে না তা বুঝতে পেরে, কংগ্রেস, বিজেপি, সিপিএম একজোট হয়ে রাজ্যের মুখ্যমন্ত্রীকে মানুষের চোখে হেয় করানোর জন্য এই অপপ্রচার চালাচ্ছে, কিন্তু আমাদের মুখ্যমন্ত্রী ও রাজ্যের নির্বাচন কমিশনারকে নিয়ে এই ধরনের অপপ্রচার বরদাস্ত করব না আমরা। এমন কিছু দেখলে এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য আমরাও প্রস্তুত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here