ডেস্ক:এই মুহূর্তে রাজ্যে কোনও নির্বাচন নেই, কোনও রাজনৈতিক রেষারেষিও নেই, তা সত্ত্বেও ফের আক্রান্ত সিপিএমের পার্টি অফিস৷ এবার কোনও গ্রামেগঞ্জে নয়, হামলা হল খোদ শহরের বুকে সিপিএমের এক পার্টি অফিসে৷ কলেজ স্ট্রিট এলাকার পটুয়াটোলা লেনে সিপিএমের জোড়াসাঁকো-১ এরিয়া কমিটির কার্যালয়ে একদল দুস্কৃতি হামলা চালায় বলে অভিযোগ৷ খুব স্বাভাবিকভাবেই অভিযোগের তির শাসক দল তৃণমূলের বিরুদ্ধে।

অভিযোগ, মঙ্গলবার রাতে পার্টি অফিসে উত্তর চব্বিশ পরগণার গোবরডাঙার সুঁটিয়ার প্রতিবাদী শিক্ষক বরুণ বিশ্বাসের মৃত্যুবার্ষিকী কর্মসূচি নিয়ে আলোচনা চলছিল৷ বেশ কয়েকজন মহিলা কর্মীও ছিলেন এই বৈঠকে৷ ঠিক সেই সময় বেশকয়েক জন স্থানীয় তৃণমূলকর্মী জোর করে সেখানে ঢোকার চেষ্টা করে। তাদের বাধা দিতেই উত্তেজনা ছড়িয়ে পড়ে। স্থানীয় সিপিএম নেতাদের দাবি, বাধা পেয়ে ওই তৃণমূল কর্মীরা প্রথমে পিছু হটলেও, কিছুক্ষণের মধ্যে প্রচুর লোকজন নিয়ে এসে হামলা শুরু করে৷ চলে ইটবৃষ্টি।

এখানেই শেষ নয়, সিপিএমের এই পার্টি অফিসে আগুন লাগিয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। তৃণমূল এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে৷ পাল্টা অভিযোগ করে তৃণমূলের দাবি, প