Home Featured মুখ্যমন্ত্রীর ছবি দিয়ে ভুয়ো প্রোফাইল বানিয়ে টাকা তোলার অভিযোগে আটক বাবা ও নাবালক ছেলে

মুখ্যমন্ত্রীর ছবি দিয়ে ভুয়ো প্রোফাইল বানিয়ে টাকা তোলার অভিযোগে আটক বাবা ও নাবালক ছেলে

0
মুখ্যমন্ত্রীর ছবি দিয়ে ভুয়ো প্রোফাইল বানিয়ে টাকা তোলার অভিযোগে আটক বাবা ও নাবালক ছেলে
Parul

নিজস্ব প্রতিবেদক, জলপাইগুড়ি: রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর দলকে চাঙা করতে প্রশান্ত কিশোরকে যে মেন্টর হিসাবে নিয়োগ করেছেন, তা কারোর অজানা নয়। তাই এবার প্রশান্ত কিশোরের নাম ভাঙিয়ে এবং মুখ্যমন্ত্রীর ছবি ব্যবহার করে ভুয়ো প্রোফাইল বানিয়ে টাকা তুলতে শুরু করেছিল বাবা ও তার নাবালক ছেলে। সাধারণ মানুষের পাশাপাশি বিভিন্ন নেতা-মন্ত্রীর থেকেও টাকা তুলেছিল। কিন্তু শেষরক্ষা হয়নি। অভিযুক্ত বাবা ও নাবালক ছেলে- দুজনেই জলপাইগুড়ি পুলিশের হাতে পাকড়াও হয়েছে।

পুলিশ জানায়, ধৃতদের নাম দীপেন্দু দত্ত (৫০) ও দীপায়ন দত্ত (১৭)। শিলিগুড়ির বাসিন্দা দীপায়ন নিজেকে প্রশান্ত কিশোরের দলের সদস্য বলে পরিচয় দিত। সম্প্রতি সে মুখ্যমন্ত্রীর ছবি ব্যবহার করে ভুয়ো প্রোফাইল বানিয়ে টাকা তুলতে শুরু করেছিল বলে অভিযোগ। দীপায়নের এই কাজে তার বাবা দীপেন্দুও সামিল হয়েছিল। তারা দুজনে মিলে সাধারণ জনগণ থেকে শুরু করে তৃণমূলের বিভিন্ন নেতা এমনকি মন্ত্রীদের কাছ থেকেও নানাভাবে, প্রশান্ত কিশোরের নাম করে টাকা তুলেছিল বলে অভিযোগ। বিশেষ সূত্রে খবর পেয়ে জলপাইগুড়ির পুলিশ বৃহস্পতিবার শিলিগুড়ি থেকে অভিযুক্ত দীপেন্দু ও দীপায়নকে পাকড়াও করে।

জলপাইগুড়ির পুলিশ সুপার অভিশেখ মোদী জানিয়েছেন, মুখ্যমন্ত্রীর ছবি ব্যবহার করে ভুয়ো প্রোফাইল বানিয়ে টাকা তোলার অভিযোগে দীপেন্দু ও তার নাবালক ছেলে দীপায়নকে আটক করা হয়েছে। দীপেন্দু পুলিশি জেরায় টাকা তোলার অভিযোগের কথা স্বীকার করে জানিয়েছে, মন্ত্রী বিনয় কৃষ্ণ বর্মন সহ তৃণমূলের বিভিন্ন নেতার থেকে টাকা তুলেছে। তবে বিশেষ কারোর নির্দেশেই একাজ করেছে বলে সে জানিয়েছে। কিন্তু কার নির্দেশে তা স্পষ্ট করেনি। এছাড়া পুলিশের হাতে পাকড়াও হওয়ার পরেও ছেলে দীপায়নকে প্রশান্ত কিশোরের দলের সদস্য বলে দাবি জানিয়েছে দীপেন্দু। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে জলপাইগুড়ি পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here