ডেস্ক: স্ত্রী হাসিন জাহানের সঙ্গে বৈবাহিক সম্পর্কে টানাপোড়েনের জেরে কলকাতায় আইপিএল খেলতে এসেও স্বস্তিতে নেই ভারতীয় দলের পেস ব্যাটারি মহম্মদ শামি। তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগের ভিত্তিতে বুধবার তাঁকে লালবাজারে তলব করে প্রায় তিন ঘণ্টা জেরা করেন তদন্তকারীরা। এদিন দুপুর ২টো থেকে বিকেল প্রায় ৫টা পর্যন্ত লালবাজারেই ছিলেন তিনি।

তদন্ত শেষে বেরিয়ে আসার পর সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন নি শামি। স্ত্রী হাসিনের অভিযোগে বিতর্ক সৃষ্টি হওয়ার পর থেকেই লালবাজারের নজরে ছিলেন শামি। একই সঙ্গে এদিন তাঁর দাদাকেও তলব করে লালবাজার। শামি বেরিয়ে গেলেও তাঁর দাদার সঙ্গে এখনও জিজ্ঞাসাবাদ করছেন উইমেন্স গ্রিভেন্স সেলের সদস্যরা। শামি সহ তাঁর দাদার বিরুদ্ধে ধর্ষণ এবং বধু নির্যাতনের মতো একাধিক গুরুতর অভিযোগ তুলেছেন হাসিন জাহান। সেই অভিযোগের ভিত্তিতেই এদিন শামি ও তাঁর দাদার বয়ান রেকর্ড করেন লালবাজারের গোয়েন্দারা।

প্রসঙ্গত, এর আগেই চিঠির মাধ্যমে শামিকে হাজিরা দেওয়ার জন্য ডেকে পাঠিয়েছিল লালবাজার। তখন তিনি জানিয়েছিলেন, আইপিএল একবার শেষ হয়ে গেলেই হাজিরা দেবেন তিনি। কিন্তু দিল্লি ডেয়ারডেভিলস নাইটদের বিরুদ্ধে ম্যাচ খেলতে কলকাতায় আসার পরই জল্পনা শুরু হয়েছিল শামি লালবাজারে যাবেন কিনা। দিল্লির দল কলকাতা ছেড়ে উড়ে গেলেও শামি এখানেই থেকে যান।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here