Parul

মহানগর ডেস্ক: ক্রাইম পেট্রোল এবং সাবধান ইন্ডিয়ার দুই পরিচিত মুখ। এই দুই ক্রাইম রিলেটেড শোয়ে অভিনয় ছাড়াও বেশ কিছু ওয়েব সিরিজে দেখা গিয়েছে তাদের। তবে লকডাউনের প্রভাব পড়ার কারণে দীর্ঘদিন ধরেই বন্ধ রয়েছে শুটিং। ফলে, অনেক কলাকুশলীরাই আর্থিক অনটনের সম্মুখীন হয়েছেন। সেই আর্থিক সমস্যার মোকাবিলা করতে গিয়েই মারাত্মক অপরাধের সঙ্গে জড়িয়ে পড়লেন দুই অভিনেত্রী।

ads

সূত্রের খবর অনুযায়ী, সম্প্রতি সুরভি সুরেন্দ্রলাল শ্রীবাস্তব(২৫) এবং মুক্তার শেখ(১৯) নামের দুই অভিনেত্রী মুম্বাইয়ের আরে কলোনিতে পেইং গেস্ট হিসেবে থাকতে শুরু করেছিল। যে বাড়িতে তারা ছিলেন সেইখানে অন্য এক পেইং গেষ্টের লকার থেকে ৩ লক্ষ ২৮ হাজার টাকা খোয়া যায়। অভিযোগ অনুযায়ী, ওই দুই অভিনেত্রী মহিলার টাকা চুরি করে পালিয়ে যায়। অন্যদিকে চুরি যাওয়া টাকার কিনারা করতে পুলিশের দ্বারস্থ হন ওই মহিলা।

প্রথম থেকেই ওই মহিলা পুলিশের কাছে ওই দুই অভিনেত্রী সম্পর্কে সন্দেহ প্রকাশ করে। পুলিশ তাদের উপর ক্রমাগত নজর রেখেছিল। এরপর সিসিটিভি ফুটেজ পরীক্ষা করলে ওই দুই অভিনেত্রীকে টাকা হাতে করে নিয়ে বেরিয়ে যেতে। ওই ফুটেজ দেখিয়ে দুই অভিনেত্রীকে জিজ্ঞেসবাদ করলে জেরার মুখে সত্যি স্বীকার করে নেয় তারা। খোয়া যাওয়া টাকার থেকে মাত্র ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে ইতিমধ্যে। আদালতের নির্দেশে আগামী ২৩ জুন পর্যন্ত পুলিশি হেফাজতে রাখা হয়েছে তাদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here